php glass

হিজলা জামায়াতের কার্যালয় দখল করে নিয়েছে ছাত্রলীগ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

বরিশালের হিজলা উপজেলা জামায়াতের কার্যালয় দখল করে নিয়েছে ছাত্রলীগ। জামায়াত নেতারা অভিযোগ করছেন, দখলের পর কার্যালয়টি নিজেদের বলে ঘোষণা করেছেন ছাত্রলীগ নেতারা।

বরিশাল: বরিশালের হিজলা উপজেলা জামায়াতের কার্যালয় দখল করে নিয়েছে ছাত্রলীগ। জামায়াত নেতারা অভিযোগ করছেন, দখলের পর কার্যালয়টি নিজেদের বলে ঘোষণা করেছেন ছাত্রলীগ নেতারা।

রোববার দুপুর ১টায় ছাত্রলীগের হরতাল বিরোধী মিছিল ও প্রতিবাদ সভা শেষে এ হামলা ও দখলের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা বাংলানিউজকে জানান, হিজলা উপজেলা ও কলেজ শাখা ছাত্রলীগ বেলা ১২টায় উপজেলা চত্বরে হরতাল বিরোধী সভা করে। উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল মান্নানের সভাপতিত্বে সভায় স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সভাশেষে একটি বিক্ষোভ মিছিল সহকারে টেকেরহাট বন্দরে জামায়াতের কার্যালয়ে গিয়ে হামলা ও ভাংচুর চালান ছাত্রলীগ নেতা-কর্মীরা। এ সময় কার্যালয়ে থাকা মালামাল নদীতে ফেলে দেন তারা।

পরে সেখানে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি টানিয়ে দেওয়া হয়। এছাড়া জামায়াতের সাইন বোর্ড ফেলে দিয়ে সেখানে উপজেলা ছাত্রলীগের সাইনবোর্ড টানিয়ে দেয় তারা।

এব্যাপারে উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুল মান্নান বলেন, ‘কার্যালয়টি এক সময় ছাত্রলীগের ছিলো। বিগত চার দলীয় জোট সরকারের আমলে জামায়াত তা দখল করে নেয়।’

তবে হিজলা কলেজ শাখা নেতা লোকমান বলেন, ‘আমরা সভা ও মিছিল করেছি। তবে কারো কার্যালয় ভাংচুর করা হয়নি।’

উপজেলা জামায়াতের আমীর অধ্যক্ষ বশিরউদ্দিন জানান, ওই জমির দলিল শহীদ বাকিউল্যাহ পাঠাগারের নামে রয়েছে। সেখানেই উপজেলা জামায়াতের কার্যালয় করা হয়েছে।

এদিকে, বরিশাল পূর্ব জেলা জামায়াতে ইসলামী এক সংবাদ বিজ্ঞপ্তিতে জনিয়েছে, হিজলায় তাদের কার্যালয় ও শহীদ বাকিউল্যাহ পাঠাগারে হামলা-ভাংচুর করেছে ছাত্রলীগ।

তাদের অভিযোগ, ছাত্রলীগ নেতা-কর্মীরা পাঠাগার ও অফিসের ফ্যান, চেয়ার, টেবিল ভাংচুর করেছে। তছনছ করেছে কোরআন শরীফ, হাদীস, তাফসীর ও প্রয়োজনীয় কাগজপত্র। এছাড়া লুট করে নিয়ে গেছে মূল্যবান মালামাল।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, তারা জামায়াতের দলীয় কার্যালয় দখল করে ছাত্রলীগের সাইন বোর্ড টানিয়েছে।

এ ব্যাপারে হিজলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল হোসেন বাংলানিউজকে বলেন, ‘হিজলায় জামায়াতের কোনও দলীয় কার্যালয় নেই। তাই এখানে জামায়াতের কার্যালয় ভাংচুরেরও ঘটনা ঘটেনি।

বাংলাদেশ সময়: ২০৩২ ঘণ্টা, ০৫ জুন, ২০১১

নানা আয়োজনে যশোরে হানাদারমুক্ত দিবস পালন
বিএনপি আইন-আদালত মানে না: নাসিম
ডিসি হিল সংস্কৃতিচর্চার জন্য উন্মুক্ত করার দাবি
বিশ্বকাপ নয়, আপাতত বিপিএল নিয়েই ভাবছেন সানি
ধরে নিয়ে যাওয়া ২ জেলেকে ফেরত দিলো বিএসএফ


মৌসুমের শুরুতেই ভোলায় জেঁকে বসেছে শীত
মঞ্চ প্রস্তুত, উদ্বোধনের অপেক্ষা
চিরনিদ্রায় শায়িত হলেন মাহফুজুর রহমান খান
ঢাকায় তেল-গ্যাস রক্ষা কমিটির মহাসমাবেশ ৩ এপ্রিল
সন্তানকে বাঁচাতে পারলেও মারা গেলেন বাবা