php glass

নির্বাচন: হরিপুরে হামলায় আহত ১০, ইউএনও অবরুদ্ধ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার আমগাঁও ইউনিয়নের ঠাকিঠুকি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এক ইউপি প্রার্থীর হামলায় প্রিজাইংডিং অফিসারসহ ১০ জন আহত হয়েছে।

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার আমগাঁও ইউনিয়নের ঠাকিঠুকি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এক ইউপি প্রার্থীর হামলায় প্রিজাইংডিং অফিসারসহ ১০ জন আহত হয়েছে।

রোববার রাত ১০ টার দিকে ভোটের ফলাফল ঘোষণাকে কেন্দ্র করে বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী অফিসার মনিরুজ্জামানকে অবরুদ্ধ করে এ হামলা চালনো হয়।

এসময় এক ইউপি সদস্য প্রার্থীর সমর্থকদের হামলায় সহকারী প্রিজাইডিং অফিসার ফজলুর রহমান, পোলিং অফিসার অতুল চন্দ্র ও নুরুজ্জামানসহ ১০ জন আহত হয়। ইউএনও মনিরুজ্জামানেরসহ দুটি গাড়ি ভাংচুর করা হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৫ রাউন্ড গুলিবর্ষণ করে ।

পরে রফিজুল, জুয়েল, এনামুল ও কাজলকে গ্রেপ্তার করে পুলিশ। রাত ২ টায় হরিপুর থানায় ভ্রাম্যমাণ আদালত রফিজুল, জুয়েল ও কাজলকে এক বছর এবং এমানুল হককে ছয় মাসের সশ্রম কারাদ- প্রদান করে। ভ্রাম্যমাণ আদালতের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাসুদ পারভেজ এ রায় দেন।

হরিপুর উপজেলা নির্বাহী অফিসার হারুন অর রশিদ অবরুদ্ধ হওয়ার সত্যতা স্বীকার করে জানান, ওই কেন্দ্রের ফলাফল ঘোষনার পর এই ঘটনা ঘটে।

অতিরিক্ত পুলিশ সুপার একেএম নাহিদুল ইসলাম পাঁচ রাউন্ড গুলি বর্ষণের সত্যতা নিশ্চিত করে জানান, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

বাংলাদেশ সময়: ০৩৪০ ঘণ্টা, জুন ০৬, ২০১১

সৌমনা দাশগুপ্ত'র একগুচ্ছ কবিতা
ধামরাইয়ে মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত
সরকার আবার আগুন নিয়ে খেলা শুরু করেছে: রিজভী
জনসনের জয়ে ট্রাম্পের নজর বাণিজ্যে!
একাত্তরে চট্টগ্রামজুড়ে গণহত্যা


ইয়োগা অনুশীলনের আগের সতর্কতা
চলে গেলেন অভিনেতা-চিত্রনাট্যকার গোলাপুডি মারুতি রাও
পাটকল শ্রমিকের জানাজা সম্পন্ন, উত্তপ্ত খুলনার শিল্পাঞ্চল
আসামির সেলফিকাণ্ড, ঘটনা তদন্তে ডিবি
৪০ বছরের অভিজ্ঞতায় এত ভয়াবহ বার্ন দেখিনি: সামন্ত লাল