php glass

মাদারীপুরে দু’গ্রুপের সংঘর্ষে আহত ৩০

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে রোববার দফায় দফায় সংঘর্ষে ৩০ জন আহত হয়েছে।

মাদারীপুর: মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে রোববার দফায় দফায় সংঘর্ষে ৩০ জন আহত হয়েছে। এসময় উভয় পক্ষের অর্ধশত ঘর-বাড়ি ভাংচুর করা হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৩০ রাউন্ড ফাকা গুলি করে।

প্রতক্ষ্যদর্শী ও সদর থানা পুলিশ সূত্রে জানা গেছে, সোমবারের নির্বাচনকে কেন্দ্র করে মস্তফাপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী সোহরাব হোসেন খানের সমর্থকরা মস্তফাপুর ইউনিয়নের বালিয়া ও নওহাটা এলাকায় ভোট চাইতে গেলে অপর প্রার্থী আ. কুদ্দুস মল্লিকের সমর্থকদের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই এক পর্যায়ে সংঘর্ষ বাধে। এতে শিশুসহ ৩০ জন আহত হয়। এ সময় উভয় গ্রুপে ঘর-বাড়ি ভাংচুর লুটপাট করা হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৩০ রাউন্ড ফাকা গুলি বর্ষণ করে।

সংঘর্ষের সময় নুরুন নবী (২৮), বাচ্চু তালুকদার (৩৫), ইউসুফ ঢালী (২৮), বাবু তালুকদার (২৮), জিয়া কাজী (৩২), সিরাজ হাওলাদার (৩৫), শাহাবুদ্দিন খান (৪০), নাঈম কাজী (২৬), আলম কাজী (৩০), সায়েম (২)সহ ৩০ জন আহত হয়। আহতদের মধ্যে নুরুন নবী ও হেমায়েত মাতুব্বকে আশংকাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাদারীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো: মিজানুর রহমান জানান, পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৩০ রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে। ঘটনাস্থল থেকে হেমায়েত ও আবু সাঈদ নামের দুই যুবককে আটক করা হয়।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, জুন ০৫, ২০১১

লোকবল সংকটে বন্ধ ১০৪ স্টেশন: রেলমন্ত্রী   
সব কাগজপত্র দেখার পর খালেদার জামিন নাকচ হয়েছে
সৌমনা দাশগুপ্ত’র একগুচ্ছ কবিতা
ধামরাইয়ে মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত
সরকার আবার আগুন নিয়ে খেলা শুরু করেছে: রিজভী


জনসনের জয়ে ট্রাম্পের নজর বাণিজ্যে!
একাত্তরে চট্টগ্রামজুড়ে গণহত্যা
ইয়োগা অনুশীলনের আগের সতর্কতা
চলে গেলেন অভিনেতা-চিত্রনাট্যকার গোলাপুডি মারুতি রাও
পাটকল শ্রমিকের জানাজা সম্পন্ন, উত্তপ্ত খুলনার শিল্পাঞ্চল