php glass

ইউপি নির্বাচন: গাইবান্ধায় ২৮ জনের সাজা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

নির্বাচনী বিধিমালা লংঘন করার অপরাধে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার সাত ইউনিয়নে ভোট চলাকালে রোববার দুপুর পর্যন্ত ভ্রাম্যমাণ আদালত ২৬ জনকে কারা ও অর্থদ- দিয়েছেন। এদিকে ভোট কেন্দ্রে দুই চেয়ারম্যান প্রার্থীর আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সমর্থকদের মধ্যে সংঘর্ষ ধাওয়া পাল্টা ধাওয়া হয়েছে ।

গাইবান্ধা: নির্বাচনী বিধিমালা লংঘন করার অপরাধে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার সাত ইউনিয়নে ভোট চলাকালে রোববার দুপুর পর্যন্ত ভ্রাম্যমাণ আদালত ২৬ জনকে কারা ও অর্থদ- দিয়েছেন। এদিকে ভোট কেন্দ্রে দুই চেয়ারম্যান প্রার্থীর আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সমর্থকদের মধ্যে সংঘর্ষ ধাওয়া পাল্টা ধাওয়া হয়েছে । এসময় আহত হয়েছে ৬ জন ।

ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট আবুল কাসেম মোহাম্মদ শাহীন বাংলানিউজকে জানান, সুন্দরগঞ্জ উপজেলার চন্ডিপুর ইউনিয়নের একাধিক কেন্দ্রে ভোটারদের মধ্যে পান বিড়ি সরবরাহ এবং প্রচারনা চালানোর অভিযোগে মেম্বর প্রার্থী আনিসুর রহমানকে এক হাজার টাকা জরিমানা অনাদায়ে এক মাসের জেল, মো. নয়ন মিয়াকে এক বছর, আব্দুল জোব্বারকে তিন দিন এবং আরও ২৮ জনকে  বিভিন্ন মেয়াদে অর্থ ও কারাদ- দেওয়া হয়।

দুপুরে শ্রীপুর ইউনিয়নের উত্তর সামস সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দুই চেয়ারম্যান প্রার্থী আনিসুল ইসলাম ও রুহুল আমিন মঞ্জুর অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উত্তেজনা শুরু হয়। এক পর্যায়ে দুই পক্ষ লাঠিসোঁটা নিয়ে দুই প্রান্তে অবস্থান নিলে সংঘর্ষ এবং ধাওয়া পাল্টা ধাওয়া হয় । এসময় শিশুসহ উভয়পক্ষের ৬ জন আহত হয়।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, জুন ০৫, ২০১১

লোকবল সংকটে বন্ধ ১০৪ স্টেশন: রেলমন্ত্রী   
সব কাগজপত্র দেখার পর খালেদার জামিন নাকচ হয়েছে
সৌমনা দাশগুপ্ত’র একগুচ্ছ কবিতা
ধামরাইয়ে মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত
সরকার আবার আগুন নিয়ে খেলা শুরু করেছে: রিজভী


জনসনের জয়ে ট্রাম্পের নজর বাণিজ্যে!
একাত্তরে চট্টগ্রামজুড়ে গণহত্যা
ইয়োগা অনুশীলনের আগের সতর্কতা
চলে গেলেন অভিনেতা-চিত্রনাট্যকার গোলাপুডি মারুতি রাও
পাটকল শ্রমিকের জানাজা সম্পন্ন, উত্তপ্ত খুলনার শিল্পাঞ্চল