php glass

চট্টগ্রামে কলেজছাত্র রহস্যজনক নিখোঁজ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

চট্টগ্রাম ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী এক ছাত্র রহস্যজনকভাবে নিখোঁজ হয়েছে। নিখোঁজ ছাত্রের নাম শুভাশীষ বড়ুয়া মিশু।

চট্টগ্রাম: চট্টগ্রাম ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী এক ছাত্র রহস্যজনকভাবে নিখোঁজ হয়েছে। নিখোঁজ ছাত্রের নাম শুভাশীষ বড়ুয়া মিশু।

শনিবার রাতে চট্টগ্রামের হাটহাজারী উপজেলার ফতেয়াবাদে নিজ বাসা থেকে বেরিয়ে নগরীতে আসার পথে শুভাশীষ নিখোঁজ হয়। এরপর এক ব্যক্তি তার বাবার মোবাইলে ফোন করে তাকে আটকে রাখা হয়েছে বলে জানান। এ সময় শুভাশীষও কান্নাজড়িত কণ্ঠে তার বাবাকে একই কথা জানান।

কিন্তু কেন তাকে আটকে রাখা হয়েছে এ বিষয়ে কিছুই জানানো হয়নি।

শুভাশীষের কাকা সুমন পাল বাংলানিউজকে জানান, রোববার চট্টগ্রাম কলেজ কেন্দ্রে উচ্চ মাধ্যমিকের ব্যবহারিক পরীক্ষা আছে বলে বাসায় জানিয়েছিল শুভাশীষ। হরতাল হওয়ায় পরদিন যথাসময়ে পরীক্ষায় অংশ নেওয়ার সুবিধার্থে শুভাশীষ তারা পিসির বাসা নগরীর দেওয়ানহাট এক নম্বর গলির উদ্দেশ্যে শনিবার রাত আটটায় বাসা থেকে বের হয়।

এরপর রাত সাড়ে নয়টার দিকে তার খোঁজ জানতে মোবাইলে ফোন করা হলে সেটি বন্ধ পাওয়া যায়। তার পিসির বাসা থেকেও জানানো হয় শুভাশীষ সেখানে যায়নি।

রাত ১১টা ৫২ মিনিটে এয়ারটেলের একটি নম্বর থেকে ফোন করে তারা বাবাকে শুভাশীষকে আটকের কথা জানিয়ে এক ব্যক্তি বলেন, কাজ শেষে তাকে ফেরত দেওয়া হবে। বিষয়টি কাউকে জানালে শুভাশীষকে মেরে ফেলা হবে। তার কথার পর শুভাশীষও তার বাবার সঙ্গে কথা বলেন।

এরপর অনেক চেষ্টা করা হলেও মোবাইলটি বন্ধ পাওয়া গেছে।

রোববার সকালে শুভাশীষের বাবা মিহির কান্তি পাল হাটহাজারী থানায় ছেলে নিখোঁজ হওয়ার বিষয়ে একটি জিডি দায়ের করেছেন।

সত্যতা স্বীকার করে ওসি আবুল কালাম আজাদ বাংলানিউজকে বলেন, ‘অভিযোগ পেয়েছি। কী কারণে ছেলেটিকে আটকে রাখা হলো, কারাই বা আটক করেছে বিষয়টি আমাদের কাছে রহস্যজনক বলে মনে হচ্ছে। আমরা ছেলেটিকে উদ্ধারের চেষ্টা করছি।’

শুভাশীষের বাবা মিহির পাল নগরীর নিউমার্কেটের ভিক্টর ইলেকট্রনিক্সের কর্মচারী বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, জুন ০৫, ২০১১

চূড়ান্ত তালিকায় মুশফিকসহ পাঁচ বাংলাদেশি!
৭১ একটি চেতনা, তার প্রকাশ মুক্তিযুদ্ধ জাদুঘর
অনশনরত পাটকল শ্রমিকের মৃত্যুর প্রতিবাদে বাসদের মানববন্ধন
৫ দিন পর নিখোঁজ অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার
শীতের খাবার চিকেন মোমোর রেসিপি


সিলেটকে উড়িয়ে টানা দ্বিতীয় জয় রাজশাহীর
মাছ উৎপাদনে স্বয়ংসম্পূর্ণ হবে ত্রিপুরা: বিপ্লব
হাসু-কাসু বাহিনীর মূলহোতা আটক
দুর্নীতির দায়ে কারাভোগী ব্যক্তিকে সরকার সহযোগিতা করবে না
শীতের শুরুতেই ‘সুবাস’ ছড়াচ্ছে গোলাপ গ্রাম