php glass

ভূঞাপুরে নির্বাচন পরবর্তী সংঘর্ষে অর্ধশতাধিক আহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলায় শনিবার ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের পর রোববার সকাল থেকে বিজয়ী ও পরাজিত প্রার্থীদের সমর্থকদের মধ্যে টানা আড়াই ঘণ্টা ধরে  সংঘর্ষ চলে। এ ঘটনায় আহত হয়েছে প্রায় অর্ধশতাধিক লোক।

টাঙ্গাইল: টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলায় শনিবার ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের পর রোববার সকাল থেকে বিজয়ী ও পরাজিত প্রার্থীদের সমর্থকদের মধ্যে টানা আড়াই ঘণ্টা ধরে  সংঘর্ষ চলে। এ ঘটনায় আহত হয়েছে প্রায় অর্ধশতাধিক লোক।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার বেলা সাড়ে ১১টার দিকে নিকরাইলের পাথাইলকান্দি বাজার এলাকায় নিকরাইল ইউনিয়নের নব নির্বাচিত ইউপি সদস্য আসলামের সমর্থকদের ওপর পরাজিত প্রার্থী রুহুল আমীনের সমর্থকরা হামলা চালালে সংঘর্ষের সূত্রপাত ঘটে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। কিন্তু এ সময় রুহুল আমীনের সঙ্গে পরাজিত ও সাবেক চেয়ারম্যান মোতালেব সরকারের সমর্থকরা যোগ দিলে সংঘর্ষ তুমুল আকার ধারণ করে।

এসময় পুলিশ লাঠিচার্জ শুরু করে। পরে টাঙ্গাইল পুলিশ লাইন থেকে অতিরিক্ত পুলিশ সদস্য এসে সংঘর্ষ থামানোর চেষ্টা চালায়।

ভূঞাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, দুপুর পৌনে ২টার দিকে সংঘর্ষ থামাতে সক্ষম হয় পুলিশ। এ ঘটনায় এখন পর্যন্ত ৩জনকে আটক করা হয়েছে।  

সংঘর্ষে আহতদের নিকরাইল বাজার, ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রগুলোতে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, জুন ০৫, ২০১১

সৌমনা দাশগুপ্ত’র একগুচ্ছ কবিতা
ধামরাইয়ে মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত
সরকার আবার আগুন নিয়ে খেলা শুরু করেছে: রিজভী
জনসনের জয়ে ট্রাম্পের নজর বাণিজ্যে!
একাত্তরে চট্টগ্রামজুড়ে গণহত্যা


ইয়োগা অনুশীলনের আগের সতর্কতা
চলে গেলেন অভিনেতা-চিত্রনাট্যকার গোলাপুডি মারুতি রাও
পাটকল শ্রমিকের জানাজা সম্পন্ন, উত্তপ্ত খুলনার শিল্পাঞ্চল
আসামির সেলফিকাণ্ড, ঘটনা তদন্তে ডিবি
৪০ বছরের অভিজ্ঞতায় এত ভয়াবহ বার্ন দেখিনি: সামন্ত লাল