php glass

ভোলায় ঢিলেঢালা হরতাল, বিএনপি’র মিছিলে পুলিশের বাধা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

ভোলায় হরতালের সমর্থনে রোববার দুপুর ১২টার দিকে বিএনপির একটি মিছিল পুলিশি বাধার মুখে ছত্রভঙ্গ হয়ে যায়। এর আগে শহরের বাংলা স্কুল মোড়ে অপর একটি মিছিল বের হলে পুলিশ বিক্ষোভকারীদের ধাওয়া করে। এতে ওই মিছিলটিও প- হয়ে যায়।

ভোলা: ভোলায় হরতালের সমর্থনে রোববার দুপুর ১২টার দিকে বিএনপির একটি মিছিল পুলিশি বাধার মুখে ছত্রভঙ্গ হয়ে যায়। এর আগে শহরের বাংলা স্কুল মোড়ে অপর একটি মিছিল বের হলে পুলিশ বিক্ষোভকারীদের ধাওয়া করে। এতে ওই মিছিলটিও প- হয়ে যায়।

তবে সকালে শহরের তিনখাম্বা এলাকায় পিকেটাররা টায়ার জ্বালিয়ে রাস্তার পাশে অবস্থান নেয়। এছাড়া ইলিশা বাস স্ট্যান্ড, উকিলপাড়া, যুগির ঘোল ও বীর শ্রেষ্ঠ মোস্তাফা কামাল বাস টামির্নাল এলাকায় বিক্ষোভকারীরা অবস্থান নেয়।

সকাল সাড়ে ৯টার দিকে হোমিও কলেজ গেইট এলাকা থেকে একটি খণ্ড মিছিল বের হলে পুলিশ তাতে বাধা দেয়। হরতাল সমর্থন করে শহরের বিভিন্ন পয়েন্টে খণ্ড খণ্ড মিছিল বের হয়। শহরের অধিকাংশ দোকান-পাট বন্ধ রয়েছে। রাস্তার পাশে পুলিশ অবস্থান করছে। অনাকাংখিত ঘটনা এড়াতে শহরের বিভিন্ন স্থানে পুলিশ ও র‌্যাবের টহল অব্যাহত রয়েছে।

এদিকে, দূর পাল্লারসহ ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ রয়েছে। তবে রিক্সা চলাচল স্বাভাবিক রয়েছে।

ভোলা সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোবাশ্বের আলী বাংলানিউজকে জানান, ঢিলেঢালা হরতাল হচ্ছে। এখন পর্যন্ত কোনও অপ্রীতিকর ঘটনা ঘটেনি। কেউ আটকও হয়নি।

বাংলাদেশ সময়: ১৪০৭ ঘণ্টা, জুন ০৫, ২০১১

চূড়ান্ত তালিকায় মুশফিকসহ পাঁচ বাংলাদেশি!
৭১ একটি চেতনা, তার প্রকাশ মুক্তিযুদ্ধ জাদুঘর
অনশনরত পাটকল শ্রমিকের মৃত্যুর প্রতিবাদে বাসদের মানববন্ধন
৫ দিন পর নিখোঁজ অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার
শীতের খাবার চিকেন মোমোর রেসিপি


সিলেটকে উড়িয়ে টানা দ্বিতীয় জয় রাজশাহীর
মাছ উৎপাদনে স্বয়ংসম্পূর্ণ হবে ত্রিপুরা: বিপ্লব
হাসু-কাসু বাহিনীর মূলহোতা আটক
দুর্নীতির দায়ে কারাভোগী ব্যক্তিকে সরকার সহযোগিতা করবে না
শীতের শুরুতেই ‘সুবাস’ ছড়াচ্ছে গোলাপ গ্রাম