php glass

বগুড়ার শীর্ষ সন্ত্রাসী মজনু সোনারগাঁ থেকে গ্রেপ্তার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

বগুড়ার শীর্ষ সন্ত্রাসী ও শাহীন হত্যা মামলার প্রধান আসামি যুবলীগ কর্মী মজনুকে শনিবার ভোড়ে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানাধীন বরাবো গ্রাম থেকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ।

বগুড়া: বগুড়ার শীর্ষ সন্ত্রাসী ও শাহীন হত্যা মামলার প্রধান আসামি যুবলীগ কর্মী মজনুকে শনিবার ভোড়ে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানাধীন বরাবো গ্রাম থেকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ।

তদন্ত কর্মকর্তা ইন্সপেক্টর রিয়াজ উদ্দিন বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতভর অভিযান চালিয়ে বগুড়ার তালিকাভূক্ত শীর্ষ সন্ত্রাসী মজনুকে গ্রেপ্তার করা হয়। পরে শনিবার দিবাগত গভীর রাতে তাকে বগুড়ায় আনা হয়।

তিনি আরো জানান, সরকারি একটি আমবাগানের দরপত্র নিয়ে বিরোধের জের ধরে ২৪ মে বেলা সোয়া ১১টার দিকে মজনু ও তার বাহিনী বগুড়ার শাজাহানপুর উপজেলার ফুলদীঘিতে অবস্থিত কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের (খাদ্যশষ্য উইং) হার্টিকালচার সেন্টারের ভিতরের একটি কক্ষে তালিকাভুক্ত আরেক সন্ত্রাসী শাহীনকে উপুর্যুপরি ছুরিকাঘাত করে হত্যা করে মজনু।

খুন হওয়া শাহীন ও গ্রেপ্তার মজনুর বিরুদ্ধে থানায় খুন, চাঁদাবাজী, মারপিটসহ একাধিক মামলা রয়েছে। তারা উভয়ই বগুড়া আওয়ামীলীগ এবং যুবলীগের শীর্ষ পর্যায়ের নেতাদের সঙ্গে কাজ করতেন।

এদিকে রোববার দুপুর ২টা পর্যন্ত মজনুকে নিয়ে থানা পুলিশ বগুড়া আদালতে আদলতের কার্যক্রম শুরু অপেক্ষায় ছিল বলে জানা গেছে। তার বিরুদ্ধে আদালতে ৫ দিনের রিমান্ড আবেদন করা হবে বলে জানান তদন্ত কর্মকর্তা।

উল্লেখ্য, শাহীন হত্যার পরে তার স্ত্রী ইয়াসমিন ববি বাদী হয়ে মজনুসহ ১১ জনের নাম উল্লেখ করে ১৪ জনকে আসামি করে শাজাহানপুর থানায় একটি মামলা দায়ের করেন।

মামলায় উল্লেখিত ১৪ আসামির মধ্যে এ পর্যন্ত মজনু, তার বড় ভাই দুলু ও আল আমিনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৩৫৬ ঘণ্টা, জুন ০৫, ২০১১

বিশ্বসভ্যতার ইতিহাসই মানবাধিকার অর্জনের ইতিহাস
প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নানা আয়োজন সিএমপির
২ বছরের মধ্যে ডিএনসিসির সব সুবিধা মিলবে অনলাইনে: আতিক
গণপরিবহনে যৌন হয়রানি বন্ধ চান সুজন
১৪২টি পদক নিয়ে ১৩তম আসর শেষ করল বাংলাদেশ


আইয়ুব বাচ্চুকে উৎসর্গ করে ‘উড়ে যাওয়া পাখির চোখ’
মোটরসাইকেল দুর্ঘটনায় ছাত্রলীগ নেত্রী নিহত
‘শান্তির দূত’ থেকে যেভাবে গণহত্যার কাঠগড়ায় সু চি 
টিকফা বৈঠক পিছিয়ে মার্চে
ব্যাট হাতে দাপট দেখিয়েছেন যারা