দৌলতদিয়া পতিতালয়ে একজনের রহস্যজনক মৃত্যু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

গোয়ালন্দের দৌলতদিয়া পতিতালয়ে সোমবার সকালে আলী (৪০) নামের এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু হয়েছে। তার বাড়ি মানিকগঞ্জের সিংগাইরে।

গোয়ালন্দ (রাজবাড়ী): গোয়ালন্দের দৌলতদিয়া পতিতালয়ে সোমবার সকালে আলী (৪০) নামের এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু হয়েছে। তার বাড়ি মানিকগঞ্জের সিংগাইরে।
 
গোয়ালন্দ ঘাট থানার উপ-পরিদর্শক (এসআই) আতাউর রহমান বাংলানিউজকে জানান, দৌলতদিয়া পতিতালয়ের হাজেরার বাড়িতে আলী রোববার গভীর রাতে গুরুতর অসুস্থ হয়ে পড়েন। আশংকাজনক অবস্থায় সোমবার সকাল ১০টার দিকে প্রথমে গোয়ালন্দ ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

খবর পেয়ে আম্মীয় স্বজন এসে লাশ নিয়ে গেছে।

এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন পতিতা জানান, আলী এক যুগেরও বেশি সময় ধরে দৌলতদিয়া পতিতালয়ে বাস করছিলেন। রোববার রাতে তোফাজ্জল হোসেনের মদের দোকানে অন্যান্যতের সঙ্গে বাংলামদ পান করেন। কিন্তু  মাত্রাতিরিক্ত পানের কারণে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন।

তবে মদের দোকানী তোফাজ্জল বিয়টি অস্বীকার করে বলেন, ‘আলী হার্ট অ্যাটাকে অসুস্থ হলে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।’
 
এদিকে গোয়ালন্দ ঘাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাসার বাংলানিউজকে বলেন, ‘আমাদের অনুসন্ধানে জানা গেছে, তিনি হার্ট অ্যাটাকে মারা গেছেন।’

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, ২৩ মে, ২০১১

সিলেটে আইসোলেশনে বৃদ্ধার মৃত্যু
সংগীতজ্ঞ রবিশঙ্করের জন্ম
ইতিহাসের এই দিনে

সংগীতজ্ঞ রবিশঙ্করের জন্ম

করোনা চিকিৎসায় চীনের সাফল্য তুলে ধরলো হুয়াওয়ে
চট্টগ্রামে ৭টার পর থেকে বন্ধ দোকান, প্রবেশ মুখে চেকপোস্ট
মঙ্গলবার থেকে পটুয়াখালী শহরের প্রবেশ বন্ধ


সন্ধ্যা ৬টার পর রাজশাহীতে ওষুধ ছাড়া সব দোকান বন্ধ
১৬ এপ্রিলের মধ্যে শ্রমিকদের বেতন পরিশোধের অনুরোধ
এবার বাংলাদেশ ছাড়লো রাশিয়ার নাগরিকরাও
করোনা: সিঙ্গাপুরে সেবা বন্ধ করেছে বাংলাদেশ হাইকমিশন
শখ করে নয়, পেটের টানে কাজে আসছি