গোবিন্দগঞ্জে আগুনে মসজিদসহ ১১টি দোকান পুড়ে গেছে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ফাঁসিতলা বাজারে রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আগুনে একটি মসজিদসহ ১১টি দোকান পুড়ে গেছে। এতে কমপক্ষে ১৫ লাখ টাকা ক্ষতি হয়েছে বলে দাবি করা হয়েছে।

গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ফাঁসিতলা বাজারে রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আগুনে একটি মসজিদসহ ১১টি দোকান পুড়ে গেছে। এতে কমপক্ষে ১৫ লাখ টাকা ক্ষতি হয়েছে বলে দাবি করা হয়েছে।

আগুন নেভাতে গিয়ে কমপক্ষে ৭ ব্যক্তি আহত হয়েছেন। আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা-রংপুর মহাসড়ক সংলগ্ন ফাঁসিতলা বাজারের মমতা ফার্মেসি নামে একটি হোমিওপ্যাথি ওষুধের দোকানে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তে ওই দোকান থেকে আগুন ছড়িয়ে পড়ে। আগুনে একটি হোটেল, একটি কনফেকশনারি, দুইটি ওষুধের দোকান, একটি সাইকেল পার্টস, একটি মনোহারী, দুইটি সেলুন, দুইটি মুদি দোকান ও একটি ধান-চালের গুদাম পুড়ে যায়। এছাড়া বাজারের পাশেই একটি মসজিদও আগুনে পুড়ে যায়।

মমতা ফার্মেসির সত্ত্বাধিকারী ডাঃ মোজাম্মেল, চাল ব্যবসায়ী লিটন, হোটেল ব্যবসায়ী রফিকসহ ক্ষতিগ্রস্থরা দাবি করেন, আগুনে তাদের প্রায় ১৫ লাখ টাকার সম্পদ পুড়ে গেছে।

গোবিন্দগঞ্জ থানার ওসি আবু আক্কাস জানান, খবর পেয়ে বগুড়া ও বগুড়ার সোনাতলা উপজেলা থেকে দমকল বাহিনীর দুটি ইউনিট এসে পুলিশ ও স্থানীয় জনতার সহায়তায় রাত সাড়ে ৮টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।
       
বাংলাদেশ সময় : ০০৫২ ঘণ্টা, মে ২৩, ২০১১

খাগড়াছড়িতে নতুন করে হামে আক্রান্ত ১৬ শিশু হাসপাতালে ভর্তি
করোনায় আক্রান্ত কর্মকর্তার ৫ সহকর্মী কোয়ারেন্টিনে
চাঁদপুর লকডাউন
জন্মদিনে নিঃসঙ্গ জয়া, আবেগঘন বার্তা অভিষেক-শ্বেতার
বরিশালে অটোরিকশায় বাসদের ফ্রি অ্যাম্বুলেন্স সেবা


খুনি মাজেদের ফাঁসি যেকোনো সময়
করোনা চিকিৎসার সরঞ্জাম দিল চায়না রেলওয়ে গ্রুপ
পুলিশ সদস্যদের সুরক্ষা নিশ্চিতে সদরদপ্তরের আহ্বান
করোনার কারণে বাংলাদেশ সফরে আসছে না অস্ট্রেলিয়া
রোববার থেকে ব্যাংক লেনদেন আড়াই ঘণ্টা