ভারতীয় ব্র্যান্ডের চায়ের প্যাকেটে হেরোইন আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

চা এর প্যাকেটে করে ভারত থেকে চোরাই পথে হেরোইন নিয়ে এসে পুরিয়া তৈরির এক কারখানা থেকে ২ কেজি ২৫ গ্রাম হেরোইন ও ৪৩ কেজি গাজাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-২ এর একটি টিম।

ঢাকা: চা এর প্যাকেটে করে ভারত থেকে চোরাই পথে হেরোইন নিয়ে এসে পুরিয়া তৈরির এক কারখানা থেকে ২ কেজি ২৫ গ্রাম হেরোইন ও ৪৩ কেজি গাজাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-২ এর একটি টিম।

রোববার সকালে মেজর মোহাম্মদ এরশাদুল হকের নেতৃত্বে একটি দল নারায়ণগঞ্জের টানবাজার পুরান কলোনি সুইপার পট্টির লেকের পাশের টিনশেড ঘরে অভিযান চালায়।

এ সময় আনুমানিক ২ কোটি ২ লাখ ৫০ হাজার টাকা মূল্যের হেরোইন ও ৫ লাখ টাকা মূল্যের গাজা পাওয়া যায়।

অপারেশন পরিচালনাকারী মেজর মোহাম্মদ এরশাদুল র‌্যাব- ২ এর শেরেবাংলানগরস্থ কার্যালয়ে রোববার দুপুরে আয়োজিত সংবাদ সম্মেলনে জানায়, কারখানায় হেরোইন ও গাঁজার পুরিয়া তৈরীর সময় আমরা চার মাদক ব্যাবসায়ীকে আটক করি। সেখানে ভারতের শিলিগুড়ি রাজ্যের ‘বিজয় গোল্ড’ নামক ব্র্যান্ডের চায়ের প্যাকেটে
হেরোইন পাওয়া যায়।

তিনি আরো জানান, এরা আফগানিস্তান থেকে ওই মাদকদ্রব্য ভারতে নিয়ে চা এর প্যাকেটে করে কুমিল্লা সীমান্ত দিয়ে বাংলাদেশে নিয়ে আসে। পরে সেগুলোর পুরিয়া তৈরি করে পাইকারি দরে বিক্রয় করা হয়। একটি আন্তর্জাতিক মাদক চোরাচালনচক্র এই ব্যাবসার সাথে জড়িত।

আটকৃতরা হলেন সাগর (২০), ছোট লাল (৩৫), রুবেল (২২) ও রাজিব (১৮)।

সংবাদ সম্মেলনে তারা জানায়, তারা এই ব্যবসায় জড়িত নন। কিছুই জানে না । তারা শুধু টাকা রোজগারের আশায় মাদকের পুরিয়া তৈরি করে মহারাজ ও মহাদেব নামে তাদের দুই মহাজনের কাছে দেয়।

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, মে ২২, ২০১১

যথাযথ ব্যবস্থা নেওয়ায় দেশের পরিস্থিতি এখনো নিয়ন্ত্রণে
যথাযথ ব্যবস্থা নেওয়ায় দেশের পরিস্থিতি এখনো নিয়ন্ত্রণে
করোনা: বেলারুশ প্রিমিয়ার লিগ বন্ধ করবে না কর্তৃপক্ষ
সরকারি নিষেধাজ্ঞা অমান্য করায় সৈয়দপুরে ২ নৈশকোচ জব্দ 
শেবাচিমে করোনা সন্দেহে ২৪ ঘণ্টায় ৮ রোগী ভর্তি


কমলনগরে ৬ জেলের জরিমানা
যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যে রেকর্ড মৃত্যু, কমেছে স্পেনে
নোয়াখালীতে সন্ত্রাসী হামলায় একই পরিবারের ৪জন গুলিবিদ্ধ
করোনায় গুজব: ২০ দিনে র‌্যাবের হাতে গ্রেফতার ৭
করোনা মানুষের সঙ্গে চলে: ডা. মুজিবুর রহমান