php glass

গাজীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দু’নির্মাণ শ্রমিকের মৃত্যু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

গাজীপুরে বিদ্যুৎপৃষ্ট হয়ে সোমবার সকালে দুই নির্মাণ শ্রমিক মারা গেছেন। এরা হলেন - গাইবান্ধার পলাশবাড়ি থানার পাড় আমলাগছি গ্রামের মকবুল গাজীর ছেলে মোঃ শরিফ (৩০) ও ঠাকুরগাঁওয়ের রানীশংকল থানার ভাংবাড়ি গ্রামের মতিউর রহমানের ছেলে মো: হোসেন (২৫)।

গাজীপুর: গাজীপুরে বিদ্যুৎপৃষ্ট হয়ে সোমবার সকালে দুই নির্মাণ শ্রমিক মারা গেছেন। এরা হলেন - গাইবান্ধার পলাশবাড়ি থানার পাড় আমলাগছি গ্রামের মকবুল গাজীর ছেলে মোঃ শরিফ (৩০) ও ঠাকুরগাঁওয়ের রানীশংকল থানার ভাংবাড়ি গ্রামের মতিউর রহমানের ছেলে মো: হোসেন (২৫)।

মো: হোসেন গাজীপুর সদরের চান্দনা গ্রামের ছিদ্দিকুর রহমানের বাড়ি এবং শরিফ একই গ্রামের দেলোয়ার হোসেন ওরফে দেলুর বাড়িতে ভাড়া থাকতেন ও এলাকায় রাজমিস্ত্রীর সহকারী হিসেবে কাজ করতেন।

জয়দেবপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মিরান হোসেন জানান, গাজীপুর সদর উপজেলার চান্দানা গ্রামের ডা.মো. শহিদুল্যাহ’র ৫তলা ভবনের ৩য় তলায় নির্মাণ কাজ চলছিল। কাজ করার সময় সোমবার সকাল ১০টার দিকে রাজমিস্ত্রীর ওই দু’ সহযাগী পার্শ্ববর্তী বিদ্যুতের তারে (বিদ্যুৎ) স্পৃষ্ট হন। এতে মাচা থেকে পড়ে গিয়ে মোঃ শরিফ ঘটনাস্থলেই মারা যান ও মোঃ হোসেন গুরুতর আহত হন।

আহত মোঃ হোসেনকে এলাকাবাস আশংকাজনক অবস্থায় গাজীপুর সদর হাসপাতালে নেয়। পরে চিকিৎসাধিন অবস্থায় তিনিও মারা যান।

এ ব্যাপারে জয়দেবপুর থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

গাজীপুর সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক মো. লিয়াকত আলী খাঁন বিদ্যুৎপৃষ্ট হয়ে ওই যুবকের মারা যাওয়ার ঘটনার সত্যতা স্বীকার করেছেন।  

তিনি বলেন, হাসপাতালে আনার আগেই শরিফ মারা যান এবং আহত হোসেন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তাদের লাশ হাসপাতাল মর্গে রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৫৮ঘণ্টা, মে ১৬, ২০১১

‘দেশে লবণের সংকট নেই, দাম বৃদ্ধির বিষয়টি গুজব’
সৈয়দপুরে ভেজালবিরোধী অভিযানে ৪২ হাজার টাকা জরিমানা
নীলফামারীতে স্কুলছাত্রীর আত্মহত্যা
করাগারে বাহুবল যুবলীগ সভাপতি
তিন বিলে রাষ্ট্রপতির সম্মতি


চাঁপাইনবাবগঞ্জে আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ১
৩ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা, নিষিদ্ধ পলিথিন জব্দ
নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি, ৩ বেকারিকে জরিমানা
বরিশালে ৫ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা
রুদ্ধশ্বাস ম্যাচে দিল্লি-বাংলার পয়েন্ট ভাগাভাগি