php glass

সুপেন হত্যার বিচারের দাবিতে চট্টগ্রামে শিক্ষার্থীদের মানববন্ধন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

চট্টগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয়ের মেধাবী ছাত্র হিমেল দাশ সুপেনের হত্যাকারীদের বিচারের দাবিতে মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে তার সহপাঠী বন্ধুরা।

চট্টগ্রাম: চট্টগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয়ের মেধাবী ছাত্র হিমেল দাশ সুপেনের হত্যাকারীদের বিচারের দাবিতে মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে তার সহপাঠী বন্ধুরা।

সোমবার সকাল ১১টায় চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে আয়োজিত এ মানবন্ধন কর্মসূচিতে ওই স্কুল থেকে সদ্য এসএসসি পাশ করা প্রায় অর্ধশতাধিক শিক্ষার্থী অংশ নেয়। তাদের হাতে বহন করা প্ল্যাকার্ডে লেখা ছিল ‘সুপেন হত্যাকারীদের ফাঁসি চাই, বিচার চাই।’

পরে চকবাজারস্থ বিদ্যালয় ক্যাম্পাস থেকে একই দাবিতে বেলা ১২টায় বিক্ষোভ মিছিল বের করে ওই স্কুলের শিক্ষার্থীরা। সুপনের বন্ধু, সহপাঠী ছাড়া  ও শিক্ষকেরা এ মিছিলে অংশ নেন। মিছিলটি জামাল খান, আন্দরকিল্লা, চন্দনপুরা হয়ে আবার স্কুলে গিয়ে শেষ হয়।

উল্লেখ্য, গত ৮ মে বন্ধুর দুলাভাইয়ের সঙ্গে বান্দরবানে বেড়াতে গিয়ে লাশ হয়ে ফিরে চট্টগ্রাম সরকাীি উচ্চ বিদ্যালয় থেকে সদ্য প্রকাশিত এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পাওয়া হিমেল দাশ সুপেন। ফলাফল প্রকাশের মাত্র চার দিন আগে বন্ধুবেশী অপহরণকারীদের সঙ্গে বান্দরবানে গিয়েছিল সে। পরিবারে সে ছিল একমাত্র ছেলে।

বাংলাদেশ সময়: ১২৩৫ঘণ্টা, মে ১৬, ২০১১

গণস্বাস্থ্যে অনুষ্ঠিত হবে আন্তর্জাতিক নেফ্রোলজি সম্মেলন
ব্যাঙ ও বিড়ালছানা | সুমাইয়া বরকতউল্লাহ্
জলপাইয়ের টক-ঝাল-মিষ্টি আচার 
স্মার্টসিটি হচ্ছে আগরতলা
টাঙ্গাইলে ধর্ষণ মামলায় এক ব্যক্তির যাবজ্জীবন


এশিয়া প্যাসিফিক সামিটে যোগ দিতে কম্বোডিয়া গেলেন স্পিকার
পাকিস্তানে হামলাচেষ্টার অভিযোগে ভারতের ‘জেমস বন্ড’ আটক
চুয়াডাঙ্গায় বাস চলাচল বন্ধ, যাত্রীদের দুর্ভোগ 
দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে দেশের জনগণ পিষ্ট: আ স ম রব
এক বছরের জন্য নিষিদ্ধ শাহাদাত