php glass

মৌলভীবাজারে পিতৃমাতৃহীন শিশুকে গণধর্ষণ, ৩ ধর্ষক আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

মৌলভীবাজার শহরতলীর বর্ষিজোড়া ইকোপার্কে পিতৃমাতৃহীন ১৪ বছরের এক কন্যাশিশুকে গণধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৩ ধর্ষককে এলাকাবাসীর সহায়তায় মৌলভীবাজার পৌরসভার ৩ কাউন্সিলর রোববার দিবাগত রাত ১২টার দিকে আটক করেছেন।

মৌলভীবাজার: মৌলভীবাজার শহরতলীর বর্ষিজোড়া ইকোপার্কে পিতৃমাতৃহীন ১৪ বছরের এক কন্যাশিশুকে গণধর্ষণের ঘটনা ঘটেছে।

এ ঘটনায় ৩ ধর্ষককে এলাকাবাসীর সহায়তায় মৌলভীবাজার পৌরসভার ৩ কাউন্সিলর রোববার দিবাগত রাত ১২টার দিকে আটক করেছেন।

পরে খবর পেয়ে রাত সাড়ে ১২টার দিকে মৌলভীবাজার সদর সার্কেলের এএসপি তৌহিদুল ইসলাম ও সদর থানার ওসি অমূল্য কুমার চৌধুরীর নেতৃত্বে পুলিশ সেখানে যায়।

ধর্ষণের শিকার ওই কন্যাশিশুটি বর্তমানে তার মামার আশ্রয়ে রয়েছে।

মৌলভীবাজার পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর নাহিদ হোসেন, ২নং ওয়ার্ড কাউন্সিলর আসাদ হোসেন মক্কু ও ৭নং ওয়ার্ডর কাউন্সিলর শহিদ আহমদ রাত সাড়ে ১২টায় বাংলানিউজকে জানান, ধর্ষণের শিকার ওই পিতৃমাতৃহীন এতিম  মেয়েটিকে গত শনিবার সন্ধ্যায় শহরের কোদালীপুল বাসস্ট্যান্ড থেকে ৩ বখাটে মো. খোকন (৩৮), হানিফ (২২) ও মুমিন গাজী (২৩) একটি সিএনজিচালিত অটোরিক্সায় জোর করে শহরতলীর বর্ষিজোড়া ইকোপার্কে নিয়ে যায়। সেখানে নির্জন এলাকায় নিয়ে ৩ ঘণ্টা উপর্যুপরি ধর্ষণের পর মেয়েটিকে অর্ধমৃত অবস্থায় গভীর রাতে শহরের সোনাপুর এলাকায় তার মামা বাবলু মিয়ার বাসার সামনে ফেলে রেখে যায়।

পরে মেয়েটি তার আত্মীয়-স্বজনদের ঘটনাটি জানালে রোববার দিবাগত রাত ১২টার দিকে এলাকাবাসীর সহায়তায় ওই ৩ তিন ধর্ষককে আটক করা হয়।

ধর্ষণের শিকার কণ্যাশিশুটি রাতে বাংলানিউজকে জানায়, ‘আমি ওই ৩ নরপশুর বিচার চাই। আমি এক বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করে জীবন চালাই।’

মৌলভীবাজার পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর নাহিদ হোসেন জানান, আটক ৩ ধর্ষক জড়ো হওয়া শত শত মানুষের কাছে গণধর্ষণের ঘটনার স্বীকারোক্তি দিয়েছে।

মৌলভীবাজার সদর থানার ভারপ্রপ্ত কর্মকর্তা অমূল্য কুমার বাংলানিউজকে জানান, ওই ৩ ধর্ষক এলাকাবাসীর সামনে নিজেদের অপকর্মের কথা স্বীকার করেছে।

এ ঘটনায় মৌলভীবাজার থানায় রোববার দিবাগত রাত ২টায় মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ০২৩৫ ঘণ্টা, মে ১৬, ২০১১

রান পাহাড়ে বরিশাল, জবাব দিচ্ছেন শামসুর-মার্শাল
শিশুকে গলা কেটে হত্যা করলো আরেক শিশু
সাংবাদিক হত্যা মামলায় জামিন পেলেন বহিষ্কৃত মেয়র মিরু
‘মানি লন্ডারিং প্রতিরোধে সম্মিলিতভাবে কাজ করতে হবে’
রাজধানীর বিভিন্ন থানায় বিক্ষোভ করবে বিক্ষোভ


চার দিনে ২৩৩ কোটি টাকার বেশি আয়কর জমা চট্টগ্রামে
এবার বিপিএলে থাকছে যে নতুন সাত দল
ভোলার দুটি ইউনিয়নে দ্রুত নির্বাচন দেওয়ার নির্দেশ
শীত করছে আসি আসি
৩ ঘণ্টায় অপহৃত কিশোরীকে উদ্ধার করলো পুলিশ