php glass

নওগাঁয় বজ্রপাত ও ঝড়ে ২ জনের মৃত্যু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

নওগাঁর মহাদেবপুর, পত্নীতলা ও ধামইরহাট উপজেলার ওপর দিয়ে বয়ে যাওয়া কালবৈশাখী ঝড়ে রোববার ভোরে ২ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরও ১ জন।

নওগাঁ: নওগাঁর মহাদেবপুর, পত্নীতলা ও ধামইরহাট উপজেলার ওপর দিয়ে বয়ে যাওয়া কালবৈশাখী ঝড়ে রোববার ভোরে ২ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরও ১ জন।

ঝড়ের সময় বজ্রপাতে নিজ বাড়িতে মারা যায় ধামইরহাট উপজেলার নেউটা গ্রামের মিজানুর রহমানের পুত্র শামীম (১৪)। এ সময় গুরুতর আহত হয় শামীমের মা সুলতানা রজিয়া (৩৫)। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে।

এছাড়া ঝড়ে মহাদেবপুরে জগরলাল পাহান (৬৫) নামে এক আদিবাসীর মৃত্যু হয়েছে।

খাজুর ইউনিয়নের কর্ণতৈড় পশ্চিমপাড়া গ্রামের বাসিন্দা জগরলাল স্থানীয় খাদেমের পুকুরপাড়ে ঝুপড়ি ঘরে থেকে পাহারাদারের কাজ করতেন। ঝড়ে একটি খেজুর গাছ ভেঙে তার ঘরের ওপর পড়ে। ভয়ে তিনি সেখান থেকে বেরিয়ে নিরাপদ স্থানে যাওয়ার সময় কুমারপাড়ার মন্দিরের কাছে ড্রেনে পড়ে গেলে সেখানেই তার মৃত্যু হয়।

এদিকে, ঝড় ও শিলাবৃষ্টিতে বোরো ধান, আম-কাঁঠাল, লিচু, তরমুজসহ অন্যান্য মৌসুমি ফল ও ফসলের ব্যপাক ক্ষতি হয়েছে। বেশকিছু কাঁচা ও পাকা ঘরের ছাউনি ও চাল উড়ে গেছে। ভেঙে গিয়ে ও উপড়ে পড়ে গাছপালার ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, মে ১৫, ২০১১

আগরতলায় বন সংরক্ষণ বিষয়ক ৩ দিনের কর্মশালা
সেই কিশোরীকে ধর্ষণের পর হত্যা করেছিলেন হাফেজ মুজিবুল
বানিয়াচংয়ে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা
বাঘারপাড়ায় ৬৭১ বস্তা সরকারি চাল জব্দ
বগুড়া-সৈয়দপুর গ্যাস সরবরাহে জমি অধিগ্রহণ প্রক্রিয়া শুরু


নারায়ণগঞ্জে ইটভাটার বিদ্যুৎ লাইনে জড়িয়ে শিশুর মৃত্যু
সিলেটে সেরা করদাতার সম্মাননা পাচ্ছেন ৩৫ জন
র‌্যাবের অভিযানে ৭ মাদকবিক্রেতা আটক
আগে নিজেদের আইন মানতে হবে
উৎসবমুখর পরিবেশে হবে মহানগর আ’লীগের সম্মেলন