php glass

গাজীপুরে ১০ ইউপির নির্বাচন হচ্ছে না

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

গাজীপুরে ১০টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে না। সীমানা বিরোধ সংক্রান্ত মামলা, ইউনিয়ন বিভাজন, সিটি করপোরেশন ও পৌরসভা গঠিত হওয়ার কারণে গাজীপুরে ১০টি ইউনিয়ন পরিষদে এবার নির্বাচন হচ্ছে না।

গাজীপুর: গাজীপুরে ১০টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে না। সীমানা বিরোধ সংক্রান্ত মামলা, ইউনিয়ন বিভাজন, সিটি করপোরেশন ও পৌরসভা গঠিত হওয়ার কারণে গাজীপুরে ১০টি ইউনিয়ন পরিষদে এবার নির্বাচন হচ্ছে না।

ইউনিয়নগুলো হচ্ছে গাজীপুর সদরের বাসন, কাউলতিয়া, কোনাবাড়ি, কাশিমপুর, গাছা, পূবাইল, ভাওয়াল মির্জাপুর, কালিয়াকৈর উপজেলার মৌচাক ও শ্রীফলতলী, এবং কালীগঞ্জ।

গাজীপুর জেলা নির্বাচন কর্মকর্তা মো. শাহ আলম সাংবাদিকদের জানান, সিটি করপোরেশন গঠন প্রক্রিয়ার জন্য গাজীপুর সদরের বাসন, কাউলতিয়া, কোনাবাড়ি, কাশিমপুর, গাছা, ও পূবাইল, পৌরসভা হওয়ার কারণে কালীগঞ্জ ইউনিয়ন, ভাওয়াল মির্জাপুর ইউনিয়ন ভেঙ্গে ৩টি ইউনিয়ন গঠন প্রক্রিয়াধীন থাকায় ভাওয়াল মির্জাপুর ইউনিয়ন এবং কালিয়াকৈর পৌরসভার সাথে সীমানা সংক্রান্ত মামলা চলমান থাকায় কালিয়াকৈর পৌরসভার মৌচাক ও শ্রীফলতলী ইউনিয়নের নির্বাচন এবার অনুষ্ঠিত হচ্ছে না। তবে কালিয়াকৈরের বাকি ৭টি, শ্রীপুরের ৮টি, সদর উপজেলার ১টি, কাপাসিয়ার ১১টি, কালীগঞ্জের ৭টি ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, মে ১৫, ২০১১

ঝিনাইদহের স্থানীয় সব রুটে বাস চলাচল বন্ধ, ভোগান্তি
পেঁয়াজ কারসাজির সঙ্গে জড়িতদের খুঁজে বের করা হচ্ছে: হানিফ
যেখানে খালি জায়গা সেখানেই পার্ক করবে চসিক
মা বিদিশাকে নিয়ে থাকতে চান এরশাদপুত্র, থানায় জিডি
বগুড়ায় ঐতিহ্যবাহী মাছের মেলা


চৌমুহনীতে ৫ প্রতিষ্ঠানকে জরিমানা
ফেনী ইউনিভার্সিটির মূল ক্যাম্পাসের নির্মাণ শুরু শিগগির
বরিশালে পঞ্চম দিনে দেড় কোটি টাকার কর আদায়
সড়ক পারাপারে সচেতন করতে মেয়রের প্রচারাভিযান
পরশুরামে সড়ক দুর্ঘটনায় ব্যাংক কর্মকর্তা নিহত