php glass

ভৈরবে ইউপি চেয়ারম্যান প্রার্থীকে বিষ প্রয়োগে হত্যার অভিযোগ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

ভৈরব উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও কালিকাপ্রসাদ ইউপি চেয়ারম্যান প্রার্থী মোজাম্মেল হক মিঠু (৩৫) রোববার ভোরে মৃত্যুবরণ করেছেন। তার মৃত্যুকে ঘিরে রহস্যের সৃষ্টি হয়েছে।

আশুগঞ্জ (ব্রাহ্মণবাড়িয়া): ভৈরব উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও কালিকাপ্রসাদ ইউপি চেয়ারম্যান প্রার্থী মোজাম্মেল হক মিঠু (৩৫) রোববার ভোরে মৃত্যুবরণ করেছেন। তার মৃত্যুকে ঘিরে রহস্যের সৃষ্টি হয়েছে।

মিঠুর জনপ্রিয়তায় একই দলের প্রতিপক্ষ চেয়ারম্যান প্রার্থী ঈর্ষান্বিত হয়ে খাবারে বিষ মিশিয়ে তাকে হত্যা করেছেন- পরিবারের এমন অভিযোগের ভিত্তিতে ভৈরব থানা পুলিশ দুপুর ১২টার দিকে লাশ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এদিকে তার অকাল মৃত্যুতে স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের সর্বস্তরের নেতা-কর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয়রা জানায়, রোববার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কালিকাপ্রসাদ ইউনিয়নের চেয়ারম্যান পদে মোজাম্মেল হক মিঠুর মনোনয়নপত্র দাখিল করার কথা ছিল। এ জন্য তিনি শনিবার গভীররাত পর্যন্ত এলাকার বিভিন্ন স্থানে গণসংযোগসহ মতবিনিময় সভা করেন।

নির্বাচরী কর্মকা- সেরে রাতের খাবার খেয়ে শহরের টিনপট্টি এলাকার বাসায় ফেরার কিছুক্ষণ পর থেকে তিনি অনর্গল বমি করতে করতে একপর্যায়ে নিস্তেজ হয়ে পড়েন। পরে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে ভোর ৪টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে ভৈরব থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান কবির বাংলানিউজকে জানান, পরিবারের লিখিত অভিযোগ আমলে নিয়ে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।

ময়না তদন্ত প্রতিবেদনে বিষ প্রয়োগের প্রমাণ পাওয়া গেলে নিয়মিত মামলা দায়ের করা হবে বলে তিনি জানান।

বাংলাদেশ সময়: ১৬৫৪ ঘণ্টা, মে ১৫, ২০১১

ইমরুলের দ্রুত বিদায়
উত্তরায় গাড়িমুক্ত সড়ক উদ্বোধন
গণহত্যা বিষয়ক সম্মেলনে সংস্কৃতি প্রতিমন্ত্রীর স্মৃতিচারণ
তাজরীন হত্যাকাণ্ডের ৭ম বার্ষিকীতে ক্ষতিপূরণের দাবি
আসামের নাগরিকত্ব তালিকা বাতিলের ইঙ্গিত অমিত শাহের


দেশের মানুষের জন্য এ সরকারের চিন্তা নেই: ফখরুল
পাটুরিয়া ঘাটে পারের অপেক্ষায় শতাধিক যানবাহন
সার্কের স্বার্থে রোহিঙ্গা সমস্যার সমাধান জরুরি
প্রাঙ্গনেমো’র আয়োজনে দুই বাংলার নাট্যমেলার ১১তম আসর
ঘুমের সমস্যায়, এক মিনিটের থেরাপি!