পুত্রবধূর পরকীয়ার ঘটনার জের!

দাগনভূঞায় বৃদ্ধাকে হত্যার অভিযোগ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

পুত্রবধূর পরকীয়ার ঘটনার জের ধরে ফেনীর দাগনভূঞায় এক বৃদ্ধাকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। সোমবার রাত ৩টার দিকে উপজেলার  সিন্দুরপুর ইউনিয়নের চন্দ্রপুর মিয়া চাঁন হাজী বাড়ীতে এ ঘটনা ঘটে।

ফেনী: পুত্রবধূর পরকীয়ার ঘটনার জের ধরে ফেনীর দাগনভূঞায় এক বৃদ্ধাকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। সোমবার রাত ৩টার দিকে উপজেলার  সিন্দুরপুর ইউনিয়নের চন্দ্রপুর মিয়া চাঁন হাজী বাড়ীতে এ ঘটনা ঘটে।
 
মঙ্গলবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে ফেনী মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় নিহতের দেবর আব্দুল গফুর বাদী হয়ে ৭জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন।
 
পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, মিয়া চাঁন হাজী বাড়ির মৃত আবদুল গণির স্ত্রী অজিবা খাতুন (৭০) প্রতিদিনের মত নিজ ঘরে ঘুমিয়ে থাকা অবস্থায় অজ্ঞাত পরিচয় দুর্বৃত্তরা রাতের অন্ধকারে তাকে শ্বাসরোধ করে হত্যা করে।

মৃত অজিবা খাতুনের পুত্রবধূ জাহেদা আক্তারের সঙ্গে স্থানীয় বখাটেদের পরকিয়ার ঘটনা দেখে ফেলায় তাকে হত্যা করা হয়েছে বলে পুলিশ ও স্থানীয়  সূত্র ধারণা করছে।

গৃহকর্তার পুত্র খায়েজ আহাম্মদ ৮ বৎসর যাবত গ্রিসে চাকরি করছেন। স্বামীর অনুপস্থিতিতে স্ত্রী জাহেদা আক্তারের সঙ্গে স্থানীয় কয়েকজন বখাটেদের গভীর সম্পর্ক তৈরি হয় বলে এলাকাবাসী জানান। এ ঘটনার জের ধরেই অজিবাকে হত্যা করা হয়েছে বলে নিহতের স্বজনরা মনে করছেন।
 
থানা সূত্র জানায়, জাহেদা আক্তার, তার মামা একরামুল হক ও ভাই কাওসারসহ ৭জনের বিরুদ্ধে দায়ের করা মামলা সূত্রে একরামুল ও কাওসারকে গ্রেপ্তার করা হয়েছে।
 
ফেনীর পুলিশ সুপার ইমাম হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

তিনি তদন্ত সাপেক্ষে হত্যাকারীদের খুঁজে বের করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য পুলিশকে নির্দেশ দিয়েছেন বলে জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, মে ০৩, ২০১১

Nagad
বগুড়ায় ই-পাসপোর্ট কার্যক্রমের উদ্বোধন
মুজিব শতবর্ষ ঘিরে ১০০ নদীর তীরে বৃক্ষরোপণ কর্মসূচি নোঙর’র
চালককে মারধরের পর অটোরিকশা ছিনতাই
আর্যবিশপ মজেস কস্তার মৃত্যুতে নওফেলের শোক
স্বল্প পরিসরে বেচাকেনা হচ্ছে, স্বপ্ন দেখছেন ব্যবসায়ীরা


‘সংগঠন বিরোধী কর্মকাণ্ডে’ যুক্ত জায়েদ, প্রযোজক সমিতির শোকজ
মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখায় ৩ ফার্মেসিকে জরিমানা
পশুর হাটের ইজারাদারদের মেয়র নাছিরের কড়া নির্দেশনা
এই প্রথম বেনাপোলে পার্সেল ভ্যানে পণ্য আমদানি শুরু
জ্বালানি তেলের দাম বাড়ানোর প্রতিবাদে যুব কংগ্রেসের বিক্ষোভ