ঢাকা, বৃহস্পতিবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০, ২২ জিলহজ ১৪৪১

জাতীয়

গাজীপুরে স্বামীর হাতে স্ত্রী খুন, মামলা দায়ের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, মে ৩, ২০১১

গাজীপুর: গাজীপুরে মঙ্গলবার ভোর রাতে মোলেকা বেগম (২৫) নামের এক গার্মেন্টকর্মীকে তার পাষ- স্বামী খুন করেছে। সে ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানার দরিভাবুখালী গ্রামের আব্দুল জলিলের মেয়ে।



নিহতের পরিবার জানায়, প্রায় সাত বছর আগে মোলেকা বেগমের সঙ্গে একই গ্রামের মৃত খোরশেদ আলমের ছেলে মোঃ হানিফের (৩৫) বিয়ে হয়।

টঙ্গী থানার সেকেন্ড অফিসার এস আই আবুল কালাম আজাদ জানান,  বিয়ের পর হতে এ দম্পতি টঙ্গীর পাগার এলাকার জনৈক হুমায়ুন কবিরের বাড়িতে ভাড়া থাকতো। তাদের কোন সন্তান ছিল না। মোলেকা বেগম স্থানীয় বিসিক এলাকার জিন্স পোলো লিমিটেড নামক তৈরি পোশাক কারখানার কর্মী এবং স্বামী হানিফ রিক্সা ভ্যান চালাতো। গত কিছুদিন ধরে তাদের মাঝে দাম্পত্য কলহ চলে আসছিল। এর জের ধরে মঙ্গলবার ভোর রাতে স্বামী -স্ত্রীর মাঝে বাগবিত হয়। এর এক পর্যায়ে হানিফ উত্তেজিত হয়ে তার স্ত্রী মোলেকার মুখ চেপে ধরে এবং ইট দিয়ে মাথা ও মুখমন্ডলে আঘাত করে থেতলে দেয়। এতে স্ত্রী মোলেকা বেগম ঘটনাস্থলেই মারা যায়। এ ঘটনার পর পরই ঘাতকস্বামী পালিয়ে যায়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর সদর হাসপতালে পাঠায়।

এ ঘটনায় নিহতের ভাই হাবিবুর রহমান বাদী হয়ে টঙ্গী থানায় মামলা দায়ের করেছে বলেও তিনি জানান।

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, মে ০৩, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa