পাবনায় ৩ পুলিশ হত্যা মামলার প্রধান আসামি রফিকের লাশ উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

পাবনা জেলার বেড়া উপজেলার ঢালারচরে আলোচিত তিন পুলিশ হত্যা মামলার প্রধান আসামি চরমপন্থী নেতা রফিক ওরফে চালাক রফিকের (৪৫) গুলিবিদ্ধ লাশ মঙ্গলবার সকালে উদ্ধার করেছে পুলিশ।

পাবনা: পাবনা জেলার বেড়া উপজেলার ঢালারচরে আলোচিত তিন পুলিশ হত্যা মামলার প্রধান আসামি চরমপন্থী নেতা রফিক ওরফে চালাক রফিকের (৪৫) গুলিবিদ্ধ লাশ মঙ্গলবার সকালে উদ্ধার করেছে পুলিশ।

নিহত রফিক ঢালারচরের হাসামপুর গ্রামের কহির শেখের ছেলে।

বেড়া থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল হাই বাংলানিউজকে জানান, স্থানীয়দের কাছে সংবাদ পেয়ে পুলিশের একটি দল শ্যামপুর চরে গিয়ে লাশ উদ্ধার করে নিয়ে আসে। নিহতের মাথা ও পিঠে গুলির চিহ্ন রয়েছে।

লাশ ময়না তদন্তের জন্য পাবনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ জিল্লুর রহমান বাংলানিউজকে জানান, কারা তাকে হত্যা করেছে তা জানা যায়নি। সে ৩ পুলিশ হত্যা মামলার প্রধান আসামি এবং নিষিদ্ধ সর্বহারা দলের শীর্ষ নেতা। তার বিরুদ্ধে বেড়া থানায় বেশ কয়েকটি হত্যা মামলা রয়েছে।

উল্লে¬¬খ্য, ২০১০ সালের ২০ জুলাই রাতে বেড়া উপজেলার ঢালারচর পুলিশ ফাঁড়ির কর্মকর্তা এসআই কফিল উদ্দিন (৫০), নায়েক ওয়াহেদ আলী (৩৫) ও কনস্টেবল শফিকুল ইসলামকে (৩৫) গুলি করে হত্যা করে চরমপন্থীরা।

ওই ঘটনায় বেঁচে যাওয়া কনস্টেবল রাশেদুল ইসলাম বাদী হয়ে পরদিন বিকেলে অজ্ঞাতনামা ২৫/৩০ জন সন্ত্রাসীকে আসামি করে বেড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১২৪৯ ঘন্টা, মে ০৩, ২০১১

Nagad
বাড়িভাড়া জুলাই থেকে ৫০ শতাংশ করার দাবি
দিরাইয়ে করোনা আক্রান্ত হয়ে বৃদ্ধার মৃত্যু
কমলনগরে নদী ভাঙন রোধের দাবিতে মানববন্ধন
করোনায় ২৪ ঘণ্টায় ৩৯ মৃত্যু, শনাক্ত ৩০৯৯
ঈদুল আজহার ছুটি বর্ধিত করা হবে না: মন্ত্রিপরিষদ সচিব


সিলেটে ৫ উপজেলার ৩৭ ইউনিয়ন বন্যা কবলিত
রাজশাহীতে দেরি হচ্ছে ফ্লাইট চালু
আদালতে নিজেকে নির্দোষ দাবি করলেন ডা. সাবরিনা
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ঝরনায় পড়ে যুবকের মৃত্যু
দেশের ৬৫ শতাংশ তরুণ জনগোষ্ঠীই দৃষ্টান্ত স্থাপন করতে পারে