php glass

ফটিকছড়িতে জমি নিয়ে বিরোধে ১ জন নিহত, আহত ৩

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

ফটিকছড়ি উপজেলার নানুপুর ইউনিয়নের ঢালকাটা গ্রামে সোমবার জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় একজন নিহত ও তিন জন আহত হয়েছে।

চট্টগ্রাম: ফটিকছড়ি উপজেলার নানুপুর ইউনিয়নের ঢালকাটা গ্রামে সোমবার জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় একজন নিহত ও তিন জন আহত হয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক জামালউদ্দিন বাংলানিউজকে জানিয়েছেন, নিহত মোহাম্মদ ইউনুস (৪০) ঢালকাটা গ্রামের মৃত মোহাম্মদ শরীফের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, সোমবার বেলা সাড়ে ১১টায় জনৈক জাহেদ ও আবুল কালাম নামে দুই ভাইয়ের সঙ্গে হাসান আলীর জমা সংক্রান্ত বিরোধ নিষ্পত্তির বৈঠকে এ ঘটনা ঘটে। জনৈক জাহেদের বাড়ির উঠানে দুই পক্ষ বৈঠকে বসে। এসময় জাহেদ ও আবুল কালামের পরিবারের সদস্যরা বৈঠকে আসা হাসান আলীসহ আরো তিন ব্যক্তিকে এলোপাথারি কুপিয়ে জখম করে।

এতে হাসান আলী, জাকির হোসেন, দিদারুল আলম ও মোহাম্মদ ইউনুস গুরুতর আহত হন। গ্রামবাসী আশংকাজনক অবস্থায় তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের নেওয়ার পর কতর্ব্যরত চিকিৎসক মোহাম্মদ ইউনুসকে মৃত ঘোষণা করেন।  

ফটিকছড়ি থানার ওসি মফিজউদ্দিন বাংলানিউজকে জানান, মারামারিতে বেশ কয়েকজন আহত হয়েছে। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে হাসপাতালে কারো মৃত্যু হয়েছে কিনা তিনি জানেন না।
 
বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১১

ksrm
লক্ষ্মীপুরে দু’পক্ষের ‘গুলিবিনিময়’, যুবক নিহত
ঢামেকে সাইকেল চুরির সময় দুই চোর আটক
পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রের প্রকৌশলীর মৃত্যু
ফেনীতে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ১ 
চাঁপাইনবাবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপির তসিকুল জয়ী


আবারও এক বাঙালির নোবেলপ্রাপ্তিতে উচ্ছ্বসিত ত্রিপুরাবাসী
আজমিরীগঞ্জে কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
রামগতিতে ৮ জেলের জেল-জরিমানা
প্রভোস্টের পদত্যাগ দাবিতে ইবির ছাত্রী হলে আন্দোলন 
শায়েস্তাগঞ্জে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত