php glass

মাদক সরবরাহ না করায় হোটেল কর্মচারী খুন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

বনানী সৈনিক ক্লাবের পাশের একটি আবাসিক হোটেলে মাদক সরবরাহ না করায় নেশাগ্রস্ত একদল উচ্ছৃঙ্খল তরুণের ছুরিকাঘাতে মারা গেছে ওই হোটেলের এক কর্মচারী। এ ঘটনায় পুলিশ একজনকে গ্রেপ্তার করেছে।

ঢাকা: বনানী সৈনিক ক্লাবের পাশের একটি আবাসিক হোটেলে মাদক সরবরাহ না করায় নেশাগ্রস্ত একদল উচ্ছৃঙ্খল তরুণের ছুরিকাঘাতে মারা গেছে ওই হোটেলের এক কর্মচারী। এ ঘটনায় পুলিশ একজনকে গ্রেপ্তার করেছে।

থানা সূত্রে জানা গেছে, নিহত খলিল আহমেদ লিটনের (৪৫) বাবা মো. জলিল আহমেদ। তার বাড়ি গাজীপুর জেলার কাপাসিয়া থানার বড়দিয়া গ্রামে। তিনি বনানীর লর্ডস ইন নামে একটি আবাসিক হোটেলের কর্মচারি।

লর্ডস ইন হোটেলের ম্যানেজার খন্দকার তারেক হাসান বাংলানিউজকে জানান, রোববার রাত সোয়া নয়টার দিকে প্রায় ১৫-১৬ জন মাদকাসক্ত তরুণ হোটেলে প্রবেশ করে তার কাছে গাঁজা দাবি করে। তিনি মাদক দিতে রাজী না হওয়ায় তারা ধারালো অস্ত্র বের করে তাকে ভয়ভীতি দেখাতে শুরু করে। কথা কাটাকাটির একপর্যায়ে তিনি হোটেল থেকে বের হয়ে থানার উদ্দেশ্যে রওয়ানা হন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মেহেদী মাসুদ বাংলানিউজকে জানান, হোটেলে মাদকের দাবী নিয়ে আসা তরুণদের প্রত্যেকের বয়স ২২ বছরের নীচে। গাঁজা না পেয়ে ওই দলটি ধারালো অস্ত্র নিয়ে হোটেলে অবস্থানরত অন্যদের ধাওয়া করে।

এক পর্যায়ে হোটেলের মূল গেটের সামনে লিটনকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এতে লিটনের পেটে, মাথায় এবং হাতে গুরুতর জখম হয়।

আশঙ্কাজনক অবস্থায় লিটনকে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতেই লিটন মারা যান। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোমবার ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

এসআই মাসুদ আরও জানান, এ ঘটনায় হোটেল ম্যানেজার খন্দকার তারেক হাসান বাদী হয়ে রোববার রাতেই গুলশান থানায় মামলা দায়ের করেছেন। মামলা দায়েরের পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করতে গিয়ে ওই এলাকা থেকে নূর মোহাম্মদ (২০) নামে এক মাদকাসক্তকে গ্রেপ্তার করে।

বাংলাদেশ সময় ১১৫০ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১১

মহাসড়কে অপহরণ করে মুক্তিপণ আদায়কারী ৪ সদস্য গ্রেপ্তার
র‌্যাগিংয়ের প্রতিবাদ: রাবি শিক্ষার্থীকে মারধরের অভিযোগ
রাবিতে নির্দেশনা অমান্য করে মেস মালিকদের অর্থ আদায়
বোরহানউদ্দিনে অপ্রীতিকর পরিস্থিতির নেপথ্যে
ফেনীতে আ'লীগের সম্মেলনে সমাগম হবে দুই লাখ নেতাকর্মীর


হাঁসের খামারটি যেনো  সাপ ও পোকামাকড়ের অভয়ারণ্য 
বোমা সন্দেহে রহস্যময় লাগেজ ঘিরে রেখেছে র‍্যাব-পুলিশ
নাসা স্পেস অ্যাপ চ্যালেঞ্জ: বাংলাদেশ পর্বে বিজয়ী ১৫টি দল
বাজিতপুরে ৩৮৫ পিস ইয়াবাসহ দুইজন আটক
নামের মর্যাদা রাখলো লাওসের ইয়ং এলিফেন্টস