php glass

জলদস্যূতা রোধে চট্টগ্রাম-কক্সবাজার উপকূলে যৌথ অভিযান শুরু হচ্ছে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

চট্টগ্রাম বন্দর এবং চট্টগ্রাম-কক্সবাজার উপকূূলীয় এলাকায় জলদস্যুতা রোধে খুব শিগগিরই যৌথ অভিযান শুরু করা হবে। এজন্য সংশ্ল্ষ্টি সব সংস্থার সঙ্গে একাধিক সমন্বয় বৈঠক হয়েছে বলে জানিয়েছেন কোস্টগার্ড মহাপরিচালক রিয়ার অ্যাডমিরাল কাজী সারোয়ার হোসেন।

চট্টগ্রাম: চট্টগ্রাম বন্দর এবং চট্টগ্রাম-কক্সবাজার উপকূূলীয় এলাকায় জলদস্যুতা রোধে খুব শিগগিরই যৌথ অভিযান শুরু করা হবে।

এজন্য সংশ্ল্ষ্টি সব সংস্থার সঙ্গে একাধিক সমন্বয় বৈঠক হয়েছে বলে জানিয়েছেন কোস্টগার্ড মহাপরিচালক রিয়ার অ্যাডমিরাল কাজী সারোয়ার হোসেন।

রোববার কোস্টগার্ডের জব্দকৃত মাদকদ্রব্য ধ্বংস কার্যক্রমের সূচনা অনুষ্ঠানের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

কোস্টগার্ড, নৌবাহিনী, নৌপরিবহন অধিদপ্তর, পুলিশ, র‌্যাব সদস্যদের সমন্বয়ে এই যৌথ অভিযান শুরু হলে জলদস্যুদের দমন করা যাবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।  

এসময় কোস্টগার্ডের তৎপরতা নিয়ে সাংবাদিকরা প্রশ্ন তুললে তিনি বলেন, জনবল এবং জলযান সংকটের কারণে কোস্টগার্ড প্রত্যাশা অনুযায়ী কাজ করতে পারছেনা। তবে কোস্টগার্ডকে ঢেলে সাজাতে প্রায় ৪শ’ কোটি টাকা ব্যয়ে দুটি প্রকল্প হাতে নেওয়া হয়েছে।

এ দুটি প্রকল্পের আওতায় বেশকিছু অত্যাধুনিক জলযান সংগ্রহ এবং চট্টগ্রাম, ভোলা, সুন্দরবনসহ আরো ১০টি স্থানে কোস্টগার্ডের আউটপোস্ট স্টেশন করা হবে বলে জানান কোস্টগার্ড মহাপরিচালক।

এর আগে কোস্টগার্ড কর্তৃক আটক ২৮১৭ বোতল দেশি-বিদেশি মদ ও বিয়ার ধ্বংস করা হয়।

এসময় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর উপপরিচালকসহ পুলিশ ও কোস্টগার্ডের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯২৯ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১১

জবির বিজ্ঞান অনুষদের ফল প্রকাশ
ছাত্র রাজনীতি
কফিনের ভেতর কথা বলে কে!
যুক্তরাষ্ট্রে ভবনে বাড়ি খেয়ে শতাধিক পাখির মৃত্যু
আইয়ুব বাচ্চু নেই, আইয়ুব বাচ্চু আছেন


শেখ রাসেলের ৫৫তম জন্মদিন শুক্রবার
কম্পিউটারের জনক চার্লস ব্যাবেজের প্রয়াণ
উজ্জ্বয়ন্ত প্রাসাদ চত্বরে চালু হলো ইলেকট্রনিক গাড়ি
মদিনায় সড়ক দুর্ঘটনায় নিহতদের প্রতি ড. মোমেনের শোক 
ফেনী ইউনিভার্সিটি ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন