php glass

হাইকোর্ট বিভাগে অবকাশকালীন বেঞ্চ গঠন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

আগামী ৮ হতে ২৩ এপ্রিল ২০১১ ইং তারিখ পর্যন্ত কোর্টের অবকাশকালীন সময়ে হাইকোর্ট বিভাগের জরুরি বিষয়সমূহ শুনানি ও নিষ্পত্তির জন্য প্রধান বিচারপতি অবকাশকালীন বেঞ্চ গঠন করেছেন।

ঢাকাঃ আগামী ৮ হতে ২৩ এপ্রিল ২০১১ ইং তারিখ পর্যন্ত কোর্টের অবকাশকালীন সময়ে হাইকোর্ট বিভাগের জরুরি বিষয়সমূহ শুনানি ও নিষ্পত্তির জন্য প্রধান বিচারপতি অবকাশকালীন বেঞ্চ গঠন করেছেন। এসময়ে অবকাশকালীন বেঞ্চ গ্রহণযোগ্য সকল জরুরি বিষয়সমূহ শুনানি ও নিষ্পত্তি করবেন।

বুধবার সরকারের এক তথ্য বিবরণীতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, অবকাশকালীন সময়ে বিচারপতি মোঃ এমদাদুল হক আগামী ১১, ১৩ ও ১৭ এপ্রিল ২০১১ হতে ১৯ এপ্রিল ২০১১ ইং পর্যন্ত সকাল ১০:৩০ মিনিট হতে দুপুর ১:১৫ মিনিট পর্যন্ত এনেক্স ভবনের ৮নং বিচারকক্ষে একক বেঞ্চে এবং বিচারপতি সৈয়দ মোঃ জিয়াউল করিম এবং বিচারপতি এ এন এম বশিরউল্লাহ ১১ হতে ১৩ এপ্রিল ২০১১ এবং ১৮ হতে ২০ এপ্রিল ২০১১ খ্রিঃ তারিখ সকাল ১০:৩০ মিনিট হতে দুপুর ১:১৫ মিনিট পর্যন্ত একই ভবনের ২৯ নং বিচারকক্ষে দ্বৈত বেঞ্চে গ্রহণযোগ্য সকল জরুরি বিষয়সমূহ শুনানি ও নিষ্পত্তি করবেন।

এছাড়া যেহেতু প্রায় ৭৮ হাজার ফৌজদারি আপিল বিচারধীন রয়েছে সেহেতু অবকাশকালীন সময়ে কয়েকটি ডিভিশন বেঞ্চ ১৯৯৯ সন পর্যন্ত দায়ের হওয়া ও শুনানির অপেক্ষমান থাকা ফৌজদারি আপিল মামলার শুনানি ও নিষ্পত্তি করবেন।

বাংলাদেশ সময়: ২০৪৫ঘণ্টা, মার্চ ৩০, ২০১১

ksrm
বাচ্চাকে মারপিটের নালিশ নিয়ে হনুমান দল থানায়!
মৃত ব্যক্তির বয়স্ক ভাতা উত্তোলন করছেন নারী ইউপি সদস্য!
মুষ্টিমেয় শিক্ষক আন্দোলনের কলকাঠি নাড়াচ্ছেন
নকলায় বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত
জাতীয় নারী দাবায় শীর্ষস্থানে রানী হামিদ


আন্দোলনের মুখে ইবি প্রক্টরকে অব্যাহতি
ফরিগঞ্জে সড়ক দুর্ঘটনায় এনজিও কর্মকর্তা নিহত
বিজয়নগর সায়েম টাওয়ার থেকে আটক ১৭
চট্টগ্রাম বিভাগীয় ফুটবলে চ্যাম্পিয়ন ছাগলনাইয়া পাইলট
ইয়েমেনের কাছে হেরে গেলো বাংলাদেশের কিশোররা