php glass

পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশের গুলি, গ্রেপ্তার ৭

সিরাজগঞ্জ শহরে ত্রিপক্ষীয় সংঘর্ষে নারী-শিশুসহ আহত ৫০

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

পূর্ব শত্রুতার জের ধরে সিরাজগঞ্জ পৌর এলাকার তিন মহল্লাবাসীর মধ্যে কয়েক দফা সংঘর্ষে মহিলা ও শিশুসহ অন্তত ৫০ জন আহত হয়েছে।

সিরাজগঞ্জ: পূর্ব শত্রুতার জের ধরে সিরাজগঞ্জ পৌর এলাকার তিন মহল্লাবাসীর মধ্যে কয়েক দফা সংঘর্ষে মহিলা ও শিশুসহ অন্তত ৫০ জন আহত হয়েছে।

মঙ্গল ও বুধবারের ওই সংঘর্ষে আহত সবুজ, আব্দুল্লাহ, মেরাজ, সাগর, সাদ্দামসহ অন্তত ২০ জনকে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল ও বিভিন্ন বেসরকারি ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

এছাড়া সংঘর্ষ চলাকালে এলাকার ৭টি দোকান ভাঙচুর, লুটপাট ও ১টি ময়দা মিলে অগ্নিসংযোগ করা হয়েছে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সাত রাউন্ড শটগানের গুলি ছোড়েছে ও ব্যাপক লাঠিচার্জ করে। পরে দমকলবাহিনী এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

পরবর্তী সম্ভাব্য সংঘর্ষ এড়াতে এলাকায় বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে। জোরদার করা হয়েছে র‌্যাবের টহল। এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, কিছুদিন আগে মালশাপাড়া মহল্লায় অনুষ্ঠিত গ্রামীণ মেলায় সাংস্কৃতিক অনুষ্ঠান দেখতে এসে চর মালশাপাড়া মহল্লার ইমরান গ্রুপ ও আটাপাড়া মহল্লার বিপ্লব গ্রুপের মধ্যে দ্বন্দ্বের সৃষ্টি হয়। এরই জের ধরে মঙ্গলবার রাতে চর মালশা পাড়া, আটাপাড়া, ধানবান্ধি পুঠিয়াবাড়ি মহল্লাবাসীর মধ্যে তর্কবিতর্কের এক পর্যায়ে সংঘর্ষ বাঁধে।

বুধবার সকাল থেকে বিবাদমান মহল্লাবাসী পুনরায় দেশি অস্ত্রশস্ত্র ও লাঠি, ফালা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে ধাওয়া-পাল্টা ধাওয়ায় ইট-পাটকেল নিক্ষেপে উভয়পক্ষের অন্তত ৫০ জন আহত হয়।

এ ঘটনায় পুলিশ মহল্লার আব্দুল মমিন, জামিরুল ইসলাম, বাবু মিয়া, হাসান আলী, আল আমিন, আবুল কালাম আজাদ ও সেলিম আহমদসহ সাতজনকে আটক করেছে।

বিকেল ৪টায় সিরাজগঞ্জ সদর থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্বে থাকা এসআই আব্দুল মালেক বাংলানিউজকে জানান, এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। যে কোনো ধরনের পরিস্থিতি মোকাবেলায় পুলিশকে প্রস্তুত রাখা হয়েছে।

তিনপক্ষই একে অপরের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, মার্চ ৩০, ২০১১

ksrm
স্কুল ভবন থেকে লাফিয়ে পড়ে এক ছাত্রের আত্মহত্যাচেষ্টা
ই-নামজারি সেবা নিশ্চিতে অক্টোবরেই হটলাইন চালু
আদিতমারীতে স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
রোহিঙ্গাদের পরিচয়পত্র দেওয়ায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা
ন্যায্য অধিকার আদায়ে জাপা সবসময় শ্রমিকদের পাশে থাকবে


চাকরি না হওয়ার করণ ফেসবুক!
রংপুর উপ-নির্বাচন: সরে দাঁড়ালেন আ’লীগের প্রার্থী
অবশেষে বার্সার অনুশীলনে মেসি
কুষ্টিয়ায় মাদক মামলায় একজনের যাবজ্জীবন
উখিয়ায় বিদেশি পিস্তলসহ রোহিঙ্গা সন্ত্রাসী আটক