php glass

মাল্টিলেভেল কোম্পানির প্রতারণা বন্ধে নতুন আইন প্রণয়নে সংসদীয় কমিটির সুপারিশ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

মাল্টিলেভেল কোম্পানিগুলোর প্রতারণা ঠেকাতে শিগগিরই এ ব্যাপারে নতুন আইন প্রণয়নে মন্ত্রণালয়কে সুপারিশ করেছে সংসদীয় কমিটি।

ঢাকা: মাল্টিলেভেল কোম্পানিগুলোর প্রতারণা ঠেকাতে শিগগিরই এ ব্যাপারে নতুন আইন প্রণয়নে মন্ত্রণালয়কে সুপারিশ করেছে সংসদীয় কমিটি।

বাণিজ্যমন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম আবুল কাশেম বুধবার জাতীয় সংসদে কমিটির বৈঠক শেষে মিডিয়া সেন্টারে প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের এ কথা জনান।

এবিএম আবুল কাশেম বলেন, ‘কিছু কিছু মাল্টিলেভেল কোম্পানি প্রতারণার মাধ্যমে গ্রাহকদের অর্থ আত্মসাৎ করছে। তাই এ ধরনের প্রতারণা ঠেকাতে নতুন আইন প্রণয়নের জন্য কমিটির পক্ষ থেকে মন্ত্রণালয়কে সুপারিশ করা হয়েছে।’

আগামী রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে টিসিবিকে আরও সক্রিয় করার জন্য কমিটির পক্ষ থেকে বাণিজ্য মন্ত্রণালয়কে সুপারিশ করা হয়েছে বলেও জানান কমিটির সভাপতি এবিএম আবুল কাশেম।

তিনি বলেন, ‘আসন্ন রামজান মাস উপলক্ষে ভোজ্যতেল, চিনি, ছোলা, পেঁয়াজ ও ডাল আমদানী ও বাজার থেকে সংগ্রহ করার জন্য কমিটির পক্ষ থেকে একটি পরিকল্পনা মন্ত্রণালয়কে জানানো হয়েছে। পরিকল্পনা অনুযায়ী প্রয়োজনীয় ৫টি পণ্য সংগ্রহ করতে পারলে আসন্ন রমজান মাসে দেশের মানুষ প্রয়োজনীয় পণ্য সুলভ মূল্যে কিনতে পারবে।

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, মার্চ ৩০, ২০১১

ksrm
জোট থেকে জামায়াত বাদ দেয়া হবে অদূরদর্শিতা: এহসানুল হুদা
মহিমাগঞ্জ ইউপি উপ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী জয়ী
হাঁস-গবাদিপশু ছাড়াই চলছে যুব কেন্দ্রের প্রশিক্ষণ
বাতি অকেজো, হাতের ইশারায় চলছে ট্রাফিক ব্যবস্থা
পর্যটন বিকাশে বিদেশে মেলা, আসছে নতুন নীতিমালা


উৎপাদনের আগেই বাজারজাত কেক!
বরিশালে দুই হোটেলকে জরিমানা
মোড়ক পরিবর্তন করে বাজারে সরিষার তেল, জেল-জরিমানা
বরিশালে কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা
রূপগঞ্জে গাঁজাসহ ১৭জন গ্রেফতার, সাজা