php glass

রাজধানীতে গাড়ি ছিনতাইকারী চক্রের ৪ সদস্য গ্রেপ্তার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

মহানগর পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) গাড়ি ছিনতাইকারী চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে। এ সময় তাদের কাছ থেকে দুইটি বিদেশি পিস্তলসহ ছিনতাইকাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

ঢাকা: মহানগর পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) গাড়ি ছিনতাইকারী চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে। এ সময় তাদের কাছ থেকে দুইটি বিদেশি পিস্তলসহ ছিনতাইকাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

গ্রেপ্তার হওয়া ছিনতাইকারী চক্রের সদস্যরা হলেন- গিয়াসউদ্দিন ওরফে আপন (২৩), মনির হোসেন (২৮), সাগর মিয়া (২১) এবং মো. তারেক হোসেন (২১)।

এ ব্যাপারে রাজধানীর ডিবি কার্যালয়ে বুধবার সকাল সাড়ে ১১টায় এক সংব্দা সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে বলা হয়, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (এসি, ডিবি-উত্তর) মো. আশিকুর রহমানের নেতৃত্বে ডিবির একটি দল গতকাল মঙ্গলবার সন্ধ্যা সোয়া সাতটায় উত্তরা থানাধীন আবদুল্লাহপুর তাসিন ফিলিং স্টেশন এলাকায় অভিযান পরিচালনা করেন।

অভিযানের এক পর্যায়ে অস্ত্রের ভয় দেখিয়ে গাড়ি ছিনতাইকারী চক্রের চার জনকে গ্রেপ্তার করতে সক্ষম হয় ডিবি টিম। এ সময় গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত একটি টয়োটা এফ প্রিমিও প্রাইভেট কার ছাড়াও দুইটি পিস্তল, পাঁচটি গুলি, তিনটি চাপাতি এবং একটি ল্যাপটপ উদ্ধার করা হয়।

এসময় গ্রেপ্তার হওয়া আপন জানায়, উদ্ধারকৃত প্রিমিও গাড়িটি তারা তিনমাস পূর্বে গুলশান এলাকা হতে ছিনতাই করেছিল। এরপর এ গাড়ি দিয়ে তারা আরও প্রায় ২০/২৫ টি বিভিন্ন ধরনের প্রাইভেট কার ও মাইক্রোবাস  ছিনতাই করে।

বাংলাদেশ সময়: ১৫৫৫ঘণ্টা, মার্চ ৩০, ২০১১

ksrm
মেঘনা গ্রুপের ভ্যাট ফাঁকি ২ হাজার ৫২০ কোটি টাকা
নিষিদ্ধ তবুও এনার্জি ড্রিংকস বিক্রি করছে মেঘনা গ্রুপ!
মানিকগঞ্জে অটোরিকশার চাকায় ওড়না পেঁচিয়ে গৃহবধূর মৃত্যু
মধুপুরে প্রতিবন্ধী কিশোরী ধর্ষণের ঘটনায় মামলা
ক্যাসিনো: তদন্ত হচ্ছে, সবই ধরা হবে: প্রধানমন্ত্রী


টেকনাফ মেরিন ড্রাইভে সড়ক দুর্ঘটনায় গৃহবধূ নিহত,আহত ২
দুর্নীতির দায়ে ডোমারে রেল স্টেশন বুকিং সহকারী বরখাস্ত
রাবির চিত্রকলা বিভাগের ফল পুনঃমূল্যায়নের দাবি
গণধর্ষণ মামলায় ১৬ আসামির বিরুদ্ধে আদালতে চার্জ গঠন
ফের হাতি, আতঙ্কে ৬ গ্রামের প্রায় ১৫ হাজার মানুষ