php glass

যৌনহয়রানি: গাজীপুরে যুবকের কারাদণ্ড

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

গাজীপুরে কলেজছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে মঙ্গলবার রাতে পলাশ (২০) নামে এক যুবককে ১ বছরের বিনাশ্রম কারাদ- ও ৫শ’ টাকা জরিমানা অনাদায়ে আরো ৭ দিনের বিনাশ্রম কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

গাজীপুর: গাজীপুরে কলেজছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে মঙ্গলবার রাতে পলাশ (২০) নামে এক যুবককে ১ বছরের বিনাশ্রম কারাদ- ও ৫শ’ টাকা জরিমানা অনাদায়ে আরো ৭ দিনের বিনাশ্রম কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

সাজাপ্রাপ্ত পলাশ গাজীপুর জেলার উত্তর ছায়াবিথী এলাকার মৃত আমজাদ হোসেনের ছেলে।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও গাজীপুর নির্বাহী ম্যাজিস্ট্রেট আসমা-আরা-বেগম শুনানি শেষে দ-বিধির ৫০৯ ধারায় দোষী সাব্যস্ত করে পলাশকে দদেশ দিয়ে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম কামরুজ্জামান বাংলানিউজকে জানান, মঙ্গলবার সকাল ১০টার দিকে কলেজে আসার পথে শহরের কাজী আজিম উদ্দিন কলেজের সামনে গাজীপুর সরকারি মহিলা কলেজের একাদশ শ্রেণীর এক ছাত্রীকে পলাশ উত্ত্যক্ত করেন। পরে বিষয়টি ওই ছাত্রী কলেজের অধ্যক্ষকে জানালে কলেজ কর্তৃপক্ষ ঘটনাটি জেলা প্রশাসন ও পুলিশকে জানায়।

জয়দেবপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ইকবাল হোসেন, পলাশকে আটক করার পর জেলা প্রশাসনের নির্দেশে ভ্রাম্যমান আদালতের অধীনে তার বিচার করা হয়।

বাংলাদেশ সময়: ১২০৬ ঘণ্টা, মার্চ ৩০, ২০১১

ksrm
স্কুল ভবন থেকে লাফিয়ে পড়ে এক ছাত্রের আত্মহত্যাচেষ্টা
ই-নামজারি সেবা নিশ্চিতে অক্টোবরেই হটলাইন চালু
আদিতমারীতে স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
রোহিঙ্গাদের পরিচয়পত্র দেওয়ায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা
ন্যায্য অধিকার আদায়ে জাপা সবসময় শ্রমিকদের পাশে থাকবে


চাকরি না হওয়ার কারণ ফেসবুক!
রংপুর উপ-নির্বাচন: সরে দাঁড়ালেন আ’লীগের প্রার্থী
অবশেষে বার্সার অনুশীলনে মেসি
কুষ্টিয়ায় মাদক মামলায় একজনের যাবজ্জীবন
উখিয়ায় বিদেশি পিস্তলসহ রোহিঙ্গা সন্ত্রাসী আটক