php glass

রাজধানীর খামারবাড়িতে ছাত্রদলের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০, অস্ত্রসহ আটক ৮

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

রাজধানীর তেজগাঁওয়ের খামারবাড়ি এলাকায় কৃষিবিদ ইন্সটিটিউশনের নির্বাচন পরবর্তী এক সংঘর্ষে মঙ্গলবার রাতে যুবদল নেতা আ ক ম মোজাম্মেল হকসহ কমপক্ষে ১০জন আহত হয়েছেন।

ঢাকা: রাজধানীর তেজগাঁওয়ের খামারবাড়ি এলাকায় কৃষিবিদ ইন্সটিটিউশনের নির্বাচন পরবর্তী এক সংঘর্ষে মঙ্গলবার রাতে যুবদল নেতা আ ক ম মোজাম্মেল হকসহ কমপক্ষে ১০জন আহত হয়েছেন। পরে র‌্যাব-পুলিশের অভিযানে ঘটনাস্থল থেকে অস্ত্রসহ ৮ জনকে আটক করা হয়।

আহতদের মধ্যে মোজাম্মেল হককে পুলিশ পাহারায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং অন্যদেরকে রাজধানীর বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

সংঘর্ষের খবর পেয়ে রাত ১০টায় র‌্যাব ও পুলিশ সেখানে পৌঁছায়। এলাকাবাসী জানান, ওই সময় পর পর ৬/৭টি বোমার বিষ্ফোরণ ও বেশ কয়েক রাউন্ড গুলির শব্দ শোনা যায়।

র‌্যাব ঘটনাস্থলে অভিযান চালিয়ে অস্ত্রসহ ছাত্রদল নেতা শামীম গ্রুপের পাঁচ কর্মীকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলেন- রফিকুল ইসলাম, মামুন, রশিদ, মোজাম্মেল ও কাকন হোসেন। র‌্যাব তাদের কাছ থেকে পাঁচ রাউন্ড গুলি ভর্তি একটি পিস্তল, ৮টি কার্তুজ ও একটি শর্টগান উদ্ধার করে।

এ সময় তেজগাঁও থানা পুলিশও ঘটনাস্থলের আশপাশে অভিযান চালিয়ে আরো তিনজনকে আটক করে। তবে থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক আব্দুল খালেক তাৎক্ষনিক ভাবে আটককৃতদের নাম ও পরিচয় জানাতে পারেননি।
 
তেজগাঁও থানার উপ-পরিদর্শক আব্দুল খালেক জানান, কৃষিবিদ ইন্সটিটিউশনের নির্বাচনের জের ধরে মঙ্গলবার সন্ধ্যা থেকেই খামারবাড়ি এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়। রাত পৌনে ১০টার দিকে ছাত্রদলের শামীম গ্রুপের সঙ্গে বাবলা-তুহিন গ্রুপের সংঘর্ষ বাধে। এ সময় উভয় গ্রুপের কর্মীরাই হকিস্টিক, লাঠি সোটা, রামদা ও বিভিন্ন ধরনের আগ্নেয়াস্ত্র নিয়ে হামলায় অংশ নেয়। সংঘর্ষের সময় বেশ কয়েকটি শক্তিশালী বোমারও বিষ্ফোরণ ঘটে। এ সময় স্থানীয় যুবদলের নেতাকর্মীরাও সংঘর্ষে জড়িয়ে পড়েন।
 
র‌্যাব-২ এর মেজর এরশাদুল হক জানান, রাত সাড়ে ১১টার দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। ওই এলাকায় র‌্যাব ও পুলিশের যৌথ অভিযান চলছে।

বাংলাদেশ সময় : ১২৫৭ ঘন্টা, মার্চ ৩০, ২০১১

ksrm
নিষিদ্ধের পরও এনার্জি ড্রিংকস বিক্রি করছে মেঘনা গ্রুপ!
মানিকগঞ্জে অটোরিকশার চাকায় ওড়না পেঁচিয়ে গৃহবধূর মৃত্যু
মধুপুরে প্রতিবন্ধী কিশোরী ধর্ষণের ঘটনায় মামলা
ক্যাসিনো: তদন্ত হচ্ছে, সবই ধরা হবে: প্রধানমন্ত্রী
টেকনাফ মেরিন ড্রাইভে সড়ক দুর্ঘটনায় গৃহবধূ নিহত,আহত ২


দুর্নীতির দায়ে ডোমারে রেল স্টেশন বুকিং সহকারী বরখাস্ত
রাবির চিত্রকলা বিভাগের ফল পুনঃমূল্যায়নের দাবি
গণধর্ষণ মামলায় ১৬ আসামির বিরুদ্ধে আদালতে চার্জ গঠন
ফের হাতি, আতঙ্কে ৬ গ্রামের প্রায় ১৫ হাজার মানুষ
যাত্রী ছাউনিতে জন্ম নেয়া শিশুকে পরিবারের কাছে হস্তান্তর