php glass

মন্ত্রীদের কাজের প্রশংসা করলেন প্রধানমন্ত্রী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

মন্ত্রিসভার রদবদলের বিষয়টি নাকচ করে দিয়ে মন্ত্রীদের কাজের প্রশংসা করলেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার আওয়ামী লীগের প্রেসিডিয়াম বৈঠকে তিনি এ কথা বলেন। বৈঠক সূত্রে এ তথ্য জানা গেছে।

ঢাকা: মন্ত্রিসভার রদবদলের বিষয়টি নাকচ করে দিয়ে মন্ত্রীদের কাজের প্রশংসা করলেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার আওয়ামী লীগের প্রেসিডিয়াম বৈঠকে তিনি এ কথা বলেন। বৈঠক সূত্রে এ তথ্য জানা গেছে।

শেখ হাসিনা বলেন, ‘অনেকেই বলেন মন্ত্রীরা অনভিজ্ঞ। এজন্য কাজ করতে পারছেন না। এ নিয়ে সরকারের সমালোচনা হচ্ছে। কিন্তু আমি মনে করি মন্ত্রিসভায় যারা আছেন তারা যোগ্যতার সঙ্গেই কাজ করছেন। ১৯৯৬-এ আমরা যখন সরকার গঠন করলাম তখন কেউই অভিজ্ঞ ছিলাম না।’

সভায় আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর জীবনী প্রকাশেরও সিদ্ধান্ত নেওয়া হয়। আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন প্রকাশনা সংস্থা পেঙ্গুইনকে এই দায়িত্ব দেওয়ার সিদ্ধান্ত নেন প্রেসিডিয়াম সদস্যারা।

ওয়ান ইলেভেনের পর দলে যারা বিপরীত অবস্থানে থেকে ভূমিকা পাল করেছেন এবং এর কুশীলব হিসেবে কাজ করেছেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার প্রস্তাব দিয়েছেন সভাপতিমণ্ডলীর একাধিক সদস্য। কাজী জাফরুল্লা ও মহিউদ্দিন খান আলমগীর বিষয়টি তুলে ধরেন। এদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া উচিত বলে দাবি তোলেন তারা।

এ বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ‘বাইরে থেকে অনেক কিছুই বলা যায়। কিন্তু চেয়ারে বসে কিছুই করা যায় না। অনেক কিছুই সহ্য করতে হয়।’ সরকারকে অনেক প্রতিকূলতা মোকাবেলা করতে হচ্ছে বলেও উল্লেখ করেন তিনি।

বাংলাদেশ সময়: ০০১১ ঘণ্টা, মার্চ ২৯, ২০১১

ksrm
নিউইয়র্ক পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
দেবীগঞ্জে কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ
রাবির শিক্ষার্থী রাজু নিখোঁজ
বেনজেমার গোলে কষ্টার্জিত জয় পেল রিয়াল মাদ্রিদ
আগরতলায় চট্টগ্রামের শিল্পীদের আঁকা ছবির প্রদর্শনী


পা দিয়ে ছবি এঁকে জাতীয় প্রতিযোগিতায় মোনায়েম
আটকের পর টিনুর বাসায় র‍্যাবের অভিযান, অস্ত্র-গুলি উদ্ধার
দশজন নিয়ে অ্যাস্টোন ভিলাকে হারালো আর্সেনাল
বরিশালে জুয়ার আসর থেকে আটক ৮
রেকর্ড গড়ার ম্যাচে চেলসিকে হারালো লিভারপুল