php glass

সিলেটে হত্যা মামলায় ৩ জনের ফাঁসি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

সিলেট গোলাপগঞ্জের সোনা মিয়া হত্যা মামলায় তিন জনের ফাঁসির আদেশ দিয়েছেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ-১ আদালতের বিশেষ ট্রাইবুনাল-২। দণ্ডপ্রাপ্তদের মধ্যে দুইজন আটক এবং একজন পলাতক রয়েছেন।

সিলেট: সিলেট গোলাপগঞ্জের সোনা মিয়া হত্যা মামলায় তিন জনের ফাঁসির আদেশ দিয়েছেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ-১ আদালতের বিশেষ ট্রাইবুনাল-২। দণ্ডপ্রাপ্তদের মধ্যে দুইজন আটক এবং একজন পলাতক রয়েছেন।

মঙ্গলবার দুপুরে বিচারক নাজির আহমদ দন্ডবিধির ৩০২/৩৪ ধারায় আসামীদের অপরাধে দোষী সাব্যস্ত করে এ রায় দেন।
 
মৃত্যুদণ্ডাদেশপ্রাপ্তরা হলেন- গোলাপগঞ্জ থানার কালীজুড়ী গ্রামের আমান উল্যার ছেলে আব্দুল মান্নান, একই উপজেলার বাগিরঘাট গ্রামের বাতির আলীর ছেলে হারুন মিয়া ও ইসলামপুর (ঢাকা দক্ষিণ) গ্রামের ইন্তাজ আলীর ছেলে মাসুক মিয়া কছির (পলাতক)।

মামলার বিবরণীতে জানা যায়, ২০০৩ সালের ৬ জুন গোলাপগঞ্জ উপজেলার কালীজুড়ী গ্রামের নুরুজ আলীর ছেলে মো. আছাবুর  রহমান তার ভাই সোনা মিয়াকে নিয়ে দোকানের মালামাল ক্রয় করতে সকাল ৭টায় সিএনজি অটোরিক্সাযোগে সিলেটের উদ্দেশে রওয়ানা হন। তারা উপজেলার হিলালপুর উকালিপুর নামক স্থানে পৌঁছলে মিনিবাস যোগে উক্ত আসামিরা সিএনজির সামনে এসে গতিরোধ করে।

এ সময় আসামিরা  জোরপূর্বক টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে আছাবুর রহমান ও সোনা মিয়া  বাধা দেয়। পরে সন্ত্রাসীরা সোনা মিয়াকে গুলি হত্যা করে টাকার ব্যাগ ছিনিয়ে নেয়। পরে এ ঘটনায় মামলা দায়ের করা হয়।

বাংলাদেশ সময়: ২০৩০ঘণ্টা, মার্চ ২৯, ২০১১

ksrm
নিউইয়র্ক পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
দেবীগঞ্জে কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ
রাবির শিক্ষার্থী রাজু নিখোঁজ
বেনজেমার গোলে কষ্টার্জিত জয় পেল রিয়াল মাদ্রিদ
আগরতলায় চট্টগ্রামের শিল্পীদের আঁকা ছবির প্রদর্শনী


পা দিয়ে ছবি এঁকে জাতীয় প্রতিযোগিতায় মোনায়েম
আটকের পর টিনুর বাসায় র‍্যাবের অভিযান, অস্ত্র-গুলি উদ্ধার
দশজন নিয়ে অ্যাস্টোন ভিলাকে হারালো আর্সেনাল
বরিশালে জুয়ার আসর থেকে আটক ৮
রেকর্ড গড়ার ম্যাচে চেলসিকে হারালো লিভারপুল