php glass

হত্যা মামলায় সিরাজগঞ্জে ৬ গরু চোরের যাবজ্জীবন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

সিরাজগঞ্জে যমুনা চরাঞ্চলের ৬ গরু চোরকে যাবজ্জীবন কারাদ- দিয়েছেন আদালত। মঙ্গলবার দুপুরে দেওয়া ওই রায়ে সিরাজগঞ্জের জেলা ও দায়রা জজ আব্দুস সালেক আসামিদের প্রত্যেককে যাবজ্জীবন ছাড়াও ১০ হাজার টাকা করে জরিমানা....

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে যমুনা চরাঞ্চলের ৬ গরু চোরকে যাবজ্জীবন কারাদ- দিয়েছেন আদালত।

মঙ্গলবার দুপুরে দেওয়া ওই রায়ে সিরাজগঞ্জের জেলা ও দায়রা জজ আব্দুস সালেক আসামিদের প্রত্যেককে যাবজ্জীবন ছাড়াও ১০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরও ৬ মাস সশ্রম কারাদ-  দিয়েছেন।

সাজাপ্রাপ্তরা হলেন, টাঙ্গাইল জেলার ভূয়াপুর উপজেলার বিশ্বনাথপুর গ্রামের শাহা আলম (৪০), রুলিপাড়া গ্রামের আব্দুল খালেক (৫০), বাগবাড়ি গ্রামের রফিকুল ইসলাম (৩৫) ও আনোয়ার হোসেন মাস্টার (৩৬), ভূপিবাড়ি গ্রামের নূর মোহাম্মদ (৪৫) এবং  সিরাজগঞ্জ জেলার কাজিপুরের সূচিনাথপুর গ্রামের সাইফুল ইসলাম কসাই (৩৮)।

এদের মধ্যে শাহা আলম ও সাইফুল পলাতক ও বাকিরা জেলহাজতে রয়েছেন।

মামলার নথি থেকে জানা যায়, ২০০৬ সালের ৩ জুলাই রাতে সিরাজগঞ্জ সদর উপজেলার চর-শয়াশিকা গ্রামে আসামিরা হযরত আলীর (৫০) বাড়িতে ঢুকে ৫টি গরু চুরি করে নৌকাযোগে নিয়ে যাচ্ছিল। এসময় হযরত আলী বাধা দিলে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে লাশ যমুনা নদীতে ফেলে দেয় আসামিরা।

পরদিন হযরত আলীর লাশ পুলিশ উদ্ধার করে।

এ ঘটনায় নিহতের ছোট ভাই ৮ জনকে আসামি করে সদর থানায় একটি ডাকাতি ও হত্যা মামলা দায়ের করেন। পরে পুলিশ ৬ জনের নামে চার্জশিট দাখিল করে।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, মার্চ ২৯, ২০১১

ksrm
‘এ শিক্ষা আমরা অন্যদের মাঝেও ছড়িয়ে দেবো’
সফলতা যদি সত্যি চান...
ছাগল পালন করে স্বাবলম্বী করিম
মঠবাড়িয়ায় গৃহকর্মীকে গণধর্ষণে থানায় মামলা
মাল্টা চাষে স্বাবলম্বী ঘোড়াঘাটের আবু সায়াদ


ঝালমুড়ি খাওয়ানোর লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণ!
সিরিজ ড্র করল ইংল্যান্ড, ট্রফি অস্ট্রেলিয়ারই
মারাঠি সিনেমার গানে অনুপম রায়
রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ ৮ মামলার আসামি নিহত
বাংলানিউজে কাজের সুযোগ