php glass

ধানমণ্ডিতে শিশু গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু, আটক ১

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

রাজধানীর ধানমন্ডিতে আকলিমা আক্তার (১২) নামে এক শিশু গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু হয়েছে। কর্তব্যরত চিকিৎসক জানান, শিশুটির সারাদেহ জুড়ে রক্তাক্ত জখমচিহ্ন ও মাথার পেছনের অংশ ছিল থেত্লানো।

ঢাকা: রাজধানীর ধানমন্ডিতে আকলিমা আক্তার (১২) নামে এক শিশু গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু হয়েছে। কর্তব্যরত চিকিৎসক জানান, শিশুটির সারাদেহ জুড়ে রক্তাক্ত জখমচিহ্ন ও মাথার পেছনের অংশ ছিল থেত্লানো।

শিশুটির মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে ফেলে রেখে পালানোর চেষ্টাকালে পুলিশ মনির হোসেন এক ভ্যানচালক গ্রেপ্তার করেছে। তবে এ সময় আকলিমাকে নিয়ে আসা বাসার কেয়ারটেকার আব্দুর রহমান পালিয়ে যান।

হাসপাতাল সূত্রে জানা যায়, আকলিমা আক্তার ধানমন্ডির ৬/এ রোডের ৬১ নম্বর বাড়ির ৫ম তলায় হার্ডওয়ার ব্যবসায়ী আরিফ আহমেদ কাকনের বাসায় গৃহকর্মীর হিসেবে নিয়োজিত ছিলেন। বৃহস্পতিবার দুপুর সোয়া একটার দিকে বাড়ির কেয়ারটেকার আব্দুর রহমান একটি রিকসাভ্যানে তুলে আকলিমাকে বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। সেখান থেকে বিকেল সাড়ে চারটায় আকলিমাকে নিয়ে যাওয়া হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে। কর্তব্যরত চিকিৎসক আকলিমাকে মৃত ঘোষণার সঙ্গে সঙ্গে বাড়ির কেয়ারটেকার আব্দুর রহমান ও রিকসাভ্যানচালক মনির হোসেন পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এ সময় হাসপাতাল ক্যাম্পের পুলিশ ধাওয়া করে মনির হোসেনকে আটক করলেও আব্দুর রহমান পালিয়ে যান।

হাসপাতাল ক্যাম্পের পুলিশ ইনচার্জ উপ-পরিদর্শক মোজাম্মেল হক বাংলানিউজকে জানান, ওই বাড়িতে যে কোনও পরিস্থিতিতে শিশুটিকে নির্যাতনের মাধ্যমে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। মেয়েটির মাথার পেছনের অংশ থেত্্লানো আর দেহের বিভিন্ন স্থানেও জখমের চিহ্ন রয়েছে।

পুরো বিষয়টি রহস্যজনক বলেও মন্তব্য করেন উপ-পরিদর্শক।

এদিকে, গৃহকর্তা আরিফ আহমেদ কাকনের মোবাইল নম্বরে বারবার ফোন করেও সাড়া পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, মার্চ ১০, ২০১১

ksrm
বেনাপোল বন্দরে ওয়ান ব্যাংকের এটিএম ও ব্যাংকিং বুথ চালু
নিয়মরক্ষার ম্যাচে টসে জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ
বাজারে পেঁয়াজের সরবরাহ স্বাভাবিক রাখার আহ্বান
অ্যাগ্রো অ্যাওয়ার্ড পেলেন সিভাসু উপাচার্য
শিফট পদ্ধতিতেই জাবি ভর্তি পরীক্ষা শুরু রোববার


জি কে শামীমকে আদালতে নেওয়া হচ্ছে
জলবায়ু ক্ষতিপূরণের দা‌বিতে রাজপথে শিক্ষার্থীরা
জবির ‘ইউনিট ১’ এর ভর্তিপরীক্ষা সম্পন্ন
‘মেড ইন চায়না’ ট্রেলার: রাজকুমার ও মৌনীর বিনোদনের রসায়ন
প্রোফাইল পিকচার দেখেই বোঝা যায় ব্যক্তিত্ব!