শুরু হলো ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০১০’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

আবারও শুরু হলো লাক্স- চ্যানেল আই সুপারস্টার ২০১০ প্রতিযোগিতা। মঙ্গলবার শুরু রয়েছে এ প্রতিযোগিতার রেজিস্ট্রেশন পর্ব।  চলবে ১০ আগস্ট পর্যন্ত।

ঢাকা: আবারও শুরু হলো লাক্স- চ্যানেল আই সুপারস্টার ২০১০ প্রতিযোগিতা। মঙ্গলবার শুরু রয়েছে এ প্রতিযোগিতার রেজিস্ট্রেশন পর্ব।  চলবে ১০ আগস্ট পর্যন্ত।

বাংলাদেশের নাগরিক ও বয়স কমপক্ষে ১৮ বছর এমন যে কেউ এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। রেজিস্ট্রেশন করতে কল করতে হবে ০১১৯০০০৩৬৬৬ নম্বরে।
লগ-ইন করা যাবে www.luxchannelisuperstar.com-এ।

এছাড়াও রেজিস্ট্রেশন করা যাবে এসএমএসের মাধ্যমে। সেক্ষেত্রে ষীঁ লিখে এসএমএস করতে হবে ৩৪৫৬ নম্বরে।

মঙ্গলবার রাজধানীর স্পেকট্রা কনভেনশন সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে  এ তথ্য জানানো হয়। এসময় ইউনিলিভার, চ্যানেল আই, এবং এশিয়াটিক এমসিএলের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। এ আয়োজনের রেডিও পার্টনার হিসেবে রয়েছে রেডিও ফূর্তি।

রমজানের ঈদের পর শুরু হবে অডিশন পর্ব। দেশের ৭টি অঞ্চল, ঢাকা, চট্রগ্রাম.বরিশাল সিলেট, রাজশাহী, বগুড়া ও ময়মনসিংহে একযোগে শুরু হবে সুপারস্টার বাছাইয়ের অডিশন পর্ব।

প্রতিবারের মত এবারও সেরা সুপারস্টার পাবেন চলচ্চিত্রে অভিনয়ের সুযোগ, একটি ব্র্যান্ড নিউ গাড়ি এবং অভিনয়ে উচ্চশিক্ষার জন্য আন্তর্জাতিক বৃত্তি।
 
লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিদের অভিনয়ে দক্ষ করে তোলার জন্য দেশের শীর্ষস্থানীয় অভিনেতা, পরিচালক, ফটোগ্রাফার, মডেল, ফ্যাশন ও সৌন্দর্য বিশেষজ্ঞের তত্ত্বাবধানে প্রশিক্ষণ দেওয়া হয় বলে অনুষ্ঠানে জানানো হয়।

বাংলাদেশ সময় ১৯০৫ ঘণ্টা, জুলাই ২০, ২০১০

সিলেটে আইসোলেশনে বৃদ্ধার মৃত্যু
সংগীতজ্ঞ রবিশঙ্করের জন্ম
ইতিহাসের এই দিনে

সংগীতজ্ঞ রবিশঙ্করের জন্ম

করোনা চিকিৎসায় চীনের সাফল্য তুলে ধরলো হুয়াওয়ে
চট্টগ্রামে ৭টার পর থেকে বন্ধ দোকান, প্রবেশ মুখে চেকপোস্ট
মঙ্গলবার থেকে পটুয়াখালী শহরের প্রবেশ বন্ধ


সন্ধ্যা ৬টার পর রাজশাহীতে ওষুধ ছাড়া সব দোকান বন্ধ
১৬ এপ্রিলের মধ্যে শ্রমিকদের বেতন পরিশোধের অনুরোধ
এবার বাংলাদেশ ছাড়লো রাশিয়ার নাগরিকরাও
করোনা: সিঙ্গাপুরে সেবা বন্ধ করেছে বাংলাদেশ হাইকমিশন
শখ করে নয়, পেটের টানে কাজে আসছি