চট্টগ্রামে মধ্যবিত্তদের জন্য টাউনশিপ গড়বে ইকুইটি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

চট্টগ্রাম মহানগরীতে মধ্যবিত্তদের জন্য টাউনশিপ গড়ে তুলবে আবাসন খাতের অন্যতম প্রতিষ্ঠান ইকুইটি প্রপার্টি ম্যানেজমেন্ট লিমিটেড।

চট্টগ্রাম: চট্টগ্রাম মহানগরীতে মধ্যবিত্তদের জন্য টাউনশিপ গড়ে তুলবে আবাসন খাতের অন্যতম প্রতিষ্ঠান ইকুইটি প্রপার্টি ম্যানেজমেন্ট লিমিটেড।

তিন বছরের মধ্যে এই প্রকল্পের কাজ শুরু হবে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক ডা. কাজী আইনুল হক।
 
মঙ্গলবার দুপুরে স্থানীয় একটি রেস্টুরেন্টে ইকুইটি’র যুগপূর্তি অনুষ্ঠান উপলক্ষে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে এ তথ্য জানান তিনি।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে আইনুল হক বলেন, অবকাঠামোগত সুযোগ-সুবিধা  প্রসার না হওয়া পর্যন্ত মূল শহরের বাইরে টাউনশিপ গড়া সম্ভব হবেনা।   

তাছাড়া জায়গার দাম কয়েক গুণ বেড়ে যাওয়ায় সরকারি-বেসরকারি যৌথ উদ্যোগ ছাড়া কোনোভাবেই মধ্যবিত্তের সামর্থ্যরে মধ্যে আবাসনের ব্যবস্থা করা সম্ভব নয় বলেও মন্তব্য করেন তিনি।
 
সংবাদ সম্মেলনে প্রতিষ্ঠানের চেয়ারম্যান ডা. মইনুল ইসলাম জানান, ১৯৯৯ সালে যাত্রা শুরু করে ইকুইটি। এ বছর ১২ বছরে পদার্পন করছে চট্টগ্রামের আবাসন খাতের অন্যতম প্রতিষ্ঠান ইকুইটি।

এই উপলক্ষ্যে স্বাধীনতা পার্কে লোকজ গান, ব্যান্ড সংগীত, বাঙ্গালী মেলা, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা আয়োজনে ৪ মার্চ যুগপূর্তি উৎসব উদযাপন করা হবে।

ডা. মইনুল ইসলাম জানান, ১২ বছরে ইকুইটি  আবাসিক,বাণিজ্যিক ও মিশ্র

প্রকল্পের ৬৪৯টি অ্যাপার্টমেন্ট এবং ১০ হাজার বর্গফুটের বাণিজ্যিক স্থাপনা গ্রাহকের কাছে হস্তান্তর করেছে। বর্তমানে ২০টির অধিক আবাসিক ও মিশ্র প্রকল্পের প্রায় ৫শ’ অ্যাপার্টমেন্ট এবং ৫০ হাজার বর্গফুটের বাণিজ্যিক স্থাপনা নির্মাণের কাজ চলছে।

সামাজিক দায়বন্ধতা থেকে ইকুইটি চট্টগ্রাম কিডনি ফাউন্ডেশন হাসপাতাল নির্মাণের জন্য এক কোটি টাকা অনুদান দেবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৮০২ ঘণ্টা, মার্চ ১, ২০১১

Nagad
ডিএসইর চেয়ে বেশি লেনদেন সিএসইতে
সৈয়দপুরে করোনায় আরও একজনের মৃত্যু
না’গঞ্জে করোনায় মারা যাওয়া মুক্তিযোদ্ধার দাফনে খোরশেদ
সরকার সীমান্ত হত্যার প্রতিবাদ করতে পারে না: রিজভী
করোনা: না’গঞ্জে আক্রান্ত ৫ হাজারের ৪ হাজার সুস্থ


রোনালদোদের কাজ আরও সহজ করে দিলেন ইব্রা-রেবিচ
হোসেনপুরে শিশুকে কুপিয়ে হত্যা
চমেক হাসপাতালে অবহেলায় রোগীর মৃত্যুর অভিযোগ
খুলনার সেই সালাম ঢালীর কারাগারে থাকা নিয়ে রিট
ভারতে একদিনেই করোনা আক্রান্ত প্রায় ২৫ হাজার