রূপগঞ্জে সম্পত্তি নিয়ে বিরোধের জেরে খুন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

জমি নিয়ে বিরোধের জেরে নারায়ণগঞ্জের রূপগঞ্জে বড় ভাইয়ের ছুরিকাঘাতে খুন হয়েছেন ছোট ভাই। নিহতের নাম নোমান ভূঁইয়া (২৬)। তিনি জোবেদা গ্রুপের চেয়ারম্যান আজাহারুল ইসলাম ভূঁইয়ার তৃতীয় ছেলে।

নারায়ণগঞ্জ: জমি নিয়ে বিরোধের জেরে নারায়ণগঞ্জের রূপগঞ্জে বড় ভাইয়ের ছুরিকাঘাতে খুন হয়েছেন ছোট ভাই। নিহতের নাম নোমান ভূঁইয়া (২৬)। তিনি জোবেদা গ্রুপের চেয়ারম্যান আজাহারুল ইসলাম ভূঁইয়ার তৃতীয় ছেলে।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় রূপগঞ্জ উপজেলার তারাবো পৌরসভার যাত্রামুড়া এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে।

তবে জোবেদা গ্রুপের চেয়ারম্যান আজাহারুল ইসলাম ভুঁইয়ার দাবি, হত্যাকারী তার মেঝো ছেলে ইমরান ভূঁইয়া মানসিক প্রতিবন্ধী।

রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ফরিদ হোসেন জানান, জোবেদা গ্রুপের জোবেদা টেক্সটাইল মিল, জোবেদা স্পিনিং এবং আজাহারুল স্পিনিং মিলের মালিকানা ভাগাভাগি ও জমিজমা নিয়ে দু’ভাই ইমরান ভূঁইয়া ও নোমান ভূঁইয়ার মধ্যে বিরোধ চলে আসছিল।

এর জেরে মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় রূপগঞ্জ উপজেলার তারাবো পৌরসভার যাত্রামুড়া এলাকায় মিলের সামনের সড়কে নোমান ভূঁইয়ার গতিরোধ করে ইমরান। এসময় তাদের মধ্যে তীব্র বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে ইমরান নোমানকে ছুরিকাঘাত করে।

এ সময় নোমানের চিৎকার শুনে মিলের শ্রমিক ও আশপাশের লোকজন ছুটে এসে নোমানকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। কিন্তু পথেই তার মৃত্যু হয়।

এদিকে জোবেদা গ্রুপের চেয়ারম্যান আজাহারুল ইসলাম ভুঁইয়া বলেন, ‘ইমরান ভুঁইয়া মানসিক প্রতিবন্ধী। অনেক চিকিৎসা করেও তাকে সুস্থ করা যায়নি।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফোরকান শিকদার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘাতক ইমরান ভুঁইয়া পলাতক রয়েছে। মামলার প্রস্তুতি চলছে। আসামি গ্রেপ্তারে পুলিশ তৎপর রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, মার্চ ০১, ২০১১

Nagad
সাতক্ষীরা সীমান্তে ৫ স্বর্ণের বারসহ নারী আটক
পঞ্চগড়ে মাছ শিকারের ধুম
মুখোশের আড়ালে যতই মুখ লুকিয়ে রাখুক, ধরা পড়তেই হবে: কাদের
শিল্প গান প্রচার করবে রেডিও ক্যাপিটাল
আদালতের নির্দেশ অমান্য করে রেলবিভাগে শ্রমিক ছাঁটাই


সাহেদ যেমন তার সরকারও তেমন: রিজভী
কিন্ডারগার্টেন মালিকদের সহজ শর্তে ঋণের দাবিতে মানববন্ধন
ব্রহ্মপুত্রের পানি বিপৎসীমার উপরে, ধরলায় সামান্য হ্রাস
নিজেদের দোষেই শিরোপা হাতছাড়া হয়েছে বার্সার: সুয়ারেস
কাঁচা রাস্তায় ধানের চারা লাগিয়ে প্রতিবাদ