অবৈধ পথে ভারত থেকে আসার পর বেনাপোলে আটক ২২

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

দালালের মাধ্যমে অবৈধ পথে ভারত থেকে বাংলাদেশে আসার পর ঘাট মালিকের বাড়ি থেকে মঙ্গলবার সকালে নারী, পুরুষ, শিশুসহ ২২ জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের চেকপোস্ট (বিজিবি) সদস্যরা।

বেনাপোল: দালালের মাধ্যমে অবৈধ পথে ভারত থেকে বাংলাদেশে আসার পর ঘাট মালিকের বাড়ি থেকে মঙ্গলবার সকালে নারী, পুরুষ, শিশুসহ ২২ জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের চেকপোস্ট (বিজিবি) সদস্যরা।

বেনাপোল চেকপোষ্ট  ক্যাম্পের ইনচার্জ লিয়াকত আলী জানান, একটি পাচারকারী দালালচক্র সীমান্তের বড়আঁচড়া চোরাচালানী ঘাট দিয়ে কিছু নারী পুরুষ ও শিশুকে ভারত থেকে পার করে এনে বড়আচঁড়া গ্রামের চিহিৃত ঘাট মালিক অশোকের বাড়িতে রাখে। বিজিবি সদস্যরা গোপন সূত্রে খবর পেয়ে মঙ্গলবার সকালে ঐ বাড়িতে অভিযান চালিয়ে ৮জন পুরুষ, ৭ জন নারী ও ৭জন শিশুকে আটক করে ক্যাম্পে নিয়ে আসে।

এ সময় বিজিবি সদস্যদের উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা পালিয়ে যায়।

আটককৃতরা হলোন, নড়াইল জেলার কালিয়া উপজেলার ফিরোজ মিয়া (৩০), শামেলা বেগম (২৫), নাহিদ (৮),  নাহিদা (৩), জসিম (১৭),  রেখা বেগম (২২), শাকিব (৩), রাকিব (২),  মরিয়ম (৫০), আয়শা শিকদার (১৮), রাবেয়া (৭) ও আমেনা (৩), যশোর জেলার ঝিকরগাছা উপজেলা মলিকপুর গুচ্ছ গ্রামের কোরবার (৩২), রাশিদা বেগম (৫০), সদরের ঘোপ এলাকার রাশিদা বেগম (৫০), রাতুল (২০), রাজু (১৮), সাতীরার কলারোয়া থানার  খাদিজা (১৮), মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার বিকাশ (৩২), মনিদাশ (২৭) ও মুক্তা দাস (৫) এবং মাদারীপুর জেলার রিমন (২২)।

আটককৃত ফিরোজ মিয়া জানান, তারা ভারতের বোম্বে ও দিল্লী শহরের বিভিন্ন এলাকায় বাসা বাড়িতে কাজ করতো। সোমবার রাতে তারা ওপারে আসে। মঙ্গলবার সকালে বেনাপোলের বড়আঁচড়া সীমান্ত পথে দালালের মাধ্যমে দেশে ফিরছিলেন।

আটককৃতদের  বেনাপোল বন্দর থানায় সোপর্দ করা হয়েছে। থানায় মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১৭ঘণ্টা, মার্চ ০১, ২০১১

Nagad
করোনায় আক্রান্ত সিএমপির উপ-কমিশনার মিজান আর নেই
দেশে প্রথম আনার চাষ, সফল চুয়াডাঙ্গার মোকাররম
কাঁচা মরিচের দামে কৃষকের মুখে হাসি
পশু বিক্রি: ফেসবুক বেছে নিচ্ছেন প্রান্তিক খামারিরা
বেগমগঞ্জে ৩০ মেট্রিক টন গম জব্দ


করোনা উপসর্গ নিয়ে বিসিএসআইআর কর্মকর্তার মৃত্যু
সভাপতি পদে রাহুলকে চান কংগ্রেসের সাংসদরা
নালিতাবাড়ী-ঝিনাইগাতীতে ২৫ গ্রাম প্লাবিত
বিপিও উদ্যোক্তাদের বিনিয়োগের আহ্বান পলকের
বিনিয়োগ আকর্ষণে নীতিমালা সংস্কারের পরামর্শ