লক্ষ্মীপুরে সরকারি ওষুধ পাচারকালে স্বাস্থ্যসহকারী আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

বিপুল পরিমাণ সরকারি ওষুধ পাচারকালে স্বাস্থ্যসহকারী নূরজাহান বেগমকে মঙ্গলবার বেলা ১১টায় শহরের বাস টার্মিনাল এলাকা থেকে হাতেনাতে আটক করেছে পুলিশ।

লক্ষ্মীপুর: বিপুল পরিমাণ সরকারি ওষুধ পাচারকালে স্বাস্থ্যসহকারী নূরজাহান বেগমকে মঙ্গলবার বেলা ১১টায় শহরের বাস টার্মিনাল এলাকা থেকে হাতেনাতে আটক করেছে পুলিশ।

এ সময় তার বাসা থেকে অ্যান্টিবায়োটিক ট্যাবলেট, অ্যান্টাসিড, প্যারাসিটামল, ক্যালসিয়াম, সেকলো, ইনজেকশন সিরিঞ্জসহ প্রায় ৬ লাখ টাকার সরকারি ওষুধ উদ্ধার করা হয়।

নূরজাহান ফয়েজ বক্স পাটওয়ারী বাড়ির মৃত আব্দুল আলীমের স্ত্রী। তিনি লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার চর মোহনা ইউনিয়ন কমিউনিটি কিনিকের স্বাস্থ্যসহকারী।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, নূর জাহান বেগম ঊর্ধŸতন কর্তৃপক্ষের সহযোগিতায় দীর্ঘদিন ধরে সরকারি ওষুধ কালোবাজারে বিক্রি করে আসছিল।

প্রতিবেশী কবির পাটওয়ারী জানান, নূরজাহানের বাড়িতে বিভিন্ন ফার্মেসির লোকজন আসা-যাওয়া করতো। মঙ্গলবার সরকারি ওষুধ বিক্রির সময় পুলিশ তাকে আটক করে।

লক্ষ্মীপুর মডেল থানার এসআই আব্দুর রব জানান, গোপন সংবাদের ভিত্তিতে সরকারি ওষুধ পাচারকালে হাতেনাতে তাকে আটক করা হয়। এ সময় বিপুল পরিমাণ সরকারি ওষুধ উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৫-৬ লাখ টাকা।

রায়পুর হাসপাতালের আরএমও ডা. এমদাদুল হক জানান, নূরজাহান তাদের একজন স্বাস্থ্য সহকারী। তারা তাকে প্রতি ৩-৪ মাস অন্তর ১৮-২০ হাজার টাকার ওষুধ সরবরাহ করেন।

আটককৃত নূরজাহান জানান,  ডা. সালাহ উদ্দিন শরীফ তাকে রায়পুর হাসপাতাল থেকে এ ওষুধগুলো কমিউনিটি কিনিকে নিয়ে যাওয়ার জন্য সরবরাহ করেছেন।

লক্ষ্মীপুরের ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. সালাউদ্দিন শরীফ জানান, ১০-১২ দিন আগে এ স্বাস্থ্যসহকারীকে কিছু ওষুধ চরমোহনা কিনিকের জন্য সরবরাহ করেন রায়পুর হাসপাতালের আরএমও ডা. এমদাদুল হক। তার কাছে কীভাবে এতো ওষুধ গেল তা তাদের জানা নেই।

তিনি বলেন, ওষুধের চালান কপিতে আমার কোনো স্বাক্ষর নেই। নূরজাহনের বিরুদ্ধে তদন্ত করে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, মার্চ ০১, ২০১১

Nagad
দক্ষিণ আফ্রিকার বর্ষসেরা ক্রিকেটার ডি কক
কাউকেই অতিরিক্ত বিদ্যুৎ বিল পরিশোধ করতে হবে না: সচিব
ডিএসইর চেয়ে বেশি লেনদেন সিএসইতে
সৈয়দপুরে করোনায় আরও একজনের মৃত্যু
না’গঞ্জে করোনায় মারা যাওয়া মুক্তিযোদ্ধার দাফনে খোরশেদ


সরকার সীমান্ত হত্যার প্রতিবাদ করতে পারে না: রিজভী
করোনা: না’গঞ্জে আক্রান্ত ৫ হাজারের ৪ হাজার সুস্থ
রোনালদোদের কাজ আরও সহজ করে দিলেন ইব্রা-রেবিচ
হোসেনপুরে শিশুকে কুপিয়ে হত্যা
চমেক হাসপাতালে অবহেলায় রোগীর মৃত্যুর অভিযোগ