ঝিনাইদহ পৌরসভার নির্বাচন ১৩ মার্চ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

সহিংসতার কারণে স্থগিত হওয়া ঝিনাইদহ সদর পৌরসভা নির্বাচন আগামী ১৩ মার্চ অনুষ্ঠিত হবে। সোমবার রাতে নির্বাচন কমিশন সচিবালয়ের সিনিয়র সহকারী সচিব (পৌর-১) আব্দুল বাতেন ঝিনাইদহ জেলা রিটার্নিং অফিসারকে এ সংক্রান্ত নির্দেশ দেন।

ঝিনাইদহ: সহিংসতার কারণে স্থগিত হওয়া ঝিনাইদহ সদর পৌরসভা নির্বাচন আগামী ১৩ মার্চ অনুষ্ঠিত হবে। সোমবার রাতে নির্বাচন কমিশন সচিবালয়ের সিনিয়র সহকারী সচিব (পৌর-১) আব্দুল বাতেন ঝিনাইদহ জেলা রিটার্নিং অফিসারকে এ সংক্রান্ত নির্দেশ দেন।

জেলা রিটার্নিং অফিসার ও ঝিনাইদহের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শেখ রফিকুল ইসলাম মঙ্গলবার বাংলানিউজকে জানান, সোমবার রাত ৭টা ৪৮ মিনিটে নির্বাচন কমিশন সচিবালয় থেকে এক ফ্যাক্সবার্তায় ঝিনাইদহ পৌরসভা নির্বাচনের নতুন তারিখ নির্ধারণ করেন।

মঙ্গলবার সকালে চিঠিটি তারা হাতে পেয়ে নির্বাচনের প্রস্তুতি শুরু করেছেন।

ঝিনাইদহ জেলা নির্বাচন কর্মকর্তা রোকনুজ্জামান জানান, গত ১৩ জানুয়ারি ঝিনাইদহ পৌরসভার নির্বাচনের তারিখ নির্ধারিত ছিল। কিন্তু ৩ জানুয়ারি সহিংসতার কারণে কমিশন নির্বাচন বন্ধের নির্দেশ দেন।

উল্লেখ্য, গত ৩০ ডিসেম্বর সন্ধ্যায় এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ঝিনাইদহ শহরের পবহাটী চৌরাস্তার মোড়ে যুবলীগের জাহাঙ্গীর ও মাসুদ গ্রুপের মধ্যে সংঘর্ষে ৩ যুবলীগ কর্মী নিহত হন।

নির্বাচনের আগে এই সহিংসতার কারণে ৩ জানুয়ারি নির্বাচন কমিশন সচিবালয় থেকে ঝিনাইদহ সদর পৌর নির্বাচন বন্ধ রাখার নির্দেশ দেয়।

বাংলাদেশ সময়: ১৩২১ ঘণ্টা, মার্চ ০১, ২০১১

Nagad
দেশে প্রথম আনার চাষ, সফল চুয়াডাঙ্গার মোকাররম
কাঁচা মরিচের দামে কৃষকের মুখে হাসি
পশু বিক্রি: ফেসবুক বেছে নিচ্ছেন প্রান্তিক খামারিরা
বেগমগঞ্জে ৩০ মেট্রিক টন গম জব্দ
করোনা উপসর্গ নিয়ে বিসিএসআইআর কর্মকর্তার মৃত্যু


সভাপতি পদে রাহুলকে চান কংগ্রেসের সাংসদরা
নালিতাবাড়ী-ঝিনাইগাতীতে ২৫ গ্রাম প্লাবিত
বিপিও উদ্যোক্তাদের বিনিয়োগের আহ্বান পলকের
বিনিয়োগ আকর্ষণে নীতিমালা সংস্কারের পরামর্শ
ভুয়া চিকিৎসকসহ ৩ জনকে কারাদণ্ড, হাসপাতাল সিলগালা