কুষ্টিয়ায় চরমপন্থীসহ গ্রেপ্তার ৩, আগ্নেয়াস্ত্র উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

কুষ্টিয়ার মিরপুরে পুলিশের অভিযানে চরমপন্থীসহ ৩ অপরাধী গ্রেপ্তার হয়েছে। এসময় তাদের হেফাজত থেকে একটি আগ্নেয়াস্ত্র ও ২ রাউন্ড কার্তুজ উদ্ধার করে পুলিশ।

কুষ্টিয়া: কুষ্টিয়ার মিরপুরে পুলিশের অভিযানে চরমপন্থীসহ ৩ অপরাধী গ্রেপ্তার হয়েছে। এসময় তাদের হেফাজত থেকে একটি আগ্নেয়াস্ত্র ও ২ রাউন্ড কার্তুজ উদ্ধার করে পুলিশ।

গ্রেপ্তার ব্যক্তিরা হচ্ছেন, চরমপন্থী সংগঠন বিপ্লবী কমিউনিস্ট পার্টির আঞ্চলিক নেতা মোফাজ্জেল হোসেন ওরফে মোফা(৪০), হত্যা মামলার পলাতক আসামি হেলাল উদ্দিন(৩৮) এবং সাজাপ্রাপ্ত আসামি ঝন্টু (৫০)।

সোমবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বাংলানিউজকে জানান, রাতে মিরপুর থানা পুলিশ অভিযান চালিয়ে পোড়াদহ এলাকা থেকে চরমপন্থী নেতা মুফাকে গ্রেপ্তার করে। পরে তার স্বীকারোক্তিতে পাশ্ববর্তী অঞ্জনগাছী গ্রামে মাটির নিচে পুঁতে রাখা ১টি এলজি ও ২ রাউন্ড বন্দুকের তাজা কার্তুজ উদ্ধার করা হয়।

মুফা মিরপুর উপজেলার ছাতিয়ান ইউনিয়ন অঞ্জনগাছী গ্রামের মৃত মুন্নাফ খাঁ’র ছেলে। তার বিরুদ্ধে বিচারাধীন ২টি হত্যা মামলা এবং সম্প্রতি নিহত জাফর মেম্বর হত্যা মামলাসহ অস্ত্র আইনে ৪টি মামলা রয়েছে।

পুলিশ জানায়, সম্প্রতি এক বন্দুকযুদ্ধে চরমপন্থী নেতা সাইদুল নিহত হওয়ার পর থেকে বিপ্লবী কমিউনিস্ট পার্টির নেতৃত্ব দিচ্ছিলেন মুফা।

এদিকে একই রাতে মিরপুর থানা পুলিশ কুর্শা ইউনিয়নের ভেদামারি এলাকা থেকে জাফর মেম্বর হত্যা মামলার অপর আসামি হেলাল উদ্দিন (৩৮) ও পূর্ব গোবিন্দপুর গ্রাম থেকে ঝন্টু (৫০) নামের দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।
ওসি আনোয়ার হোসেন জানান, গ্রেপ্তার হওয়া আসামিদের আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪২৩ ঘণ্টা, মার্চ ০১, ২০১১

Nagad
রোববার থেকে বরিশালে ফ্লাইট চালাবে নভোএয়ার
সাহারা খাতুন ছিলেন একজন সংগ্রামী নেতা: স্বরাষ্ট্রমন্ত্রী
সাহারা খাতুনকে শেষ শ্রদ্ধা
রোয়াংছড়িতে সন্ত্রাসীদের গুলিতে নারী নিহত 
বৃষ্টিতে ভোগান্তি, বন্দরে সতর্কতা সংকেত


বনানী কবরস্থানে সাহারা খাতুনের দ্বিতীয় জানাজা
বান্দরবানের রাজগুরু বৌদ্ধ বিহারের অধ্যক্ষ আর নেই
রাজধানীর পথে-ঘাটে ভেজাল সুরক্ষা পণ্যের কারবার
বনানী কবরস্থানে সাহারা খাতুনের মরদেহ
নীলফামারীতে তিস্তার পানি বিপৎসীমার ৩৫ সেন্টিমিটার উপরে