সশস্ত্রবাহিনীর ৩ কর্মকর্তাকে প্রেষণে নিয়োগ: একজনকে প্রত্যর্পন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

সশস্ত্রবাহিনীর ৩ জন কর্মকর্তাকে প্রেষণে সরকারের তিনটি দপ্তরে নিয়োগ দেওয়া হয়েছে এবং একজনকে সশস্ত্র বাহিনী বিভাগে প্রত্যর্পন করা হয়েছে।

ঢাকা: সশস্ত্রবাহিনীর ৩ জন কর্মকর্তাকে প্রেষণে সরকারের তিনটি দপ্তরে নিয়োগ দেওয়া হয়েছে এবং একজনকে সশস্ত্র বাহিনী বিভাগে প্রত্যর্পন করা হয়েছে।

সোমবার সংস্থাপন মন্ত্রণালয় থেকে পৃথক প্রজ্ঞাপনে এসব আদেশ জারি করা হয়।  

বাংলাদেশ রপ্তানি প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ (বেপজা)’র মহাব্যবস্থাপক হিসেবে নিয়োগ পেয়েছেন সেনাবাহিনীর কর্মকর্তা লেফটেন্যান্ট কর্নেল মো. মোস্তাফিজুর রহমান। এজন্য তার চাকরি সশস্ত্র বাহিনী বিভাগ থেকে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ন্যস্ত করা হয়েছে।

জাতীয় নিরাপত্ত গোয়েন্দা অধিদপ্তরের (এনএসআই) অতিরিক্ত পরিচালক নিয়োগ দেওয়ার জন্য সেনাবাহিনীর কর্মকর্তা লেফটেন্যান্ট কর্নেল এ কে এম আমিনুল হককে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ন্যস্ত করা হয়েছে।

বাংলাদেশ নৌবাহিনীর কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার মো. মাজাহারুল ইসলাম জুয়েলকে বাংলাদেশ শিপিং করপোরেশনের উপ-মহাব্যবস্থাপক (মেরামত ও ইঞ্জিনিয়ারিং) পদে নিয়োগ করা হয়েছে। এজন্য তার চাকরি নৌপরিবহন মন্ত্রণালয়ে ন্যস্ত করা হয়েছে।

এছাড়া বেপজা’র মহাব্যবস্থাপক হিসেবে প্রেষণে থাকা সেনাবাহিনী লেফটেন্যান্ট কর্নেল আবু হেনা মো. মোস্তফার চাকরি সশস্ত্র বাহিনী বিভাগে প্রত্যর্পণ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১১

Nagad
দুর্দান্ত জয়ে নতুন মাইলফলকে ম্যানচেস্টার ইউনাইটেড
সাহারা খাতুনের মৃত্যুতে মেয়র নাছিরের শোক
নেতারা বলছেন সাহেদ আওয়ামী লীগের কেউ না
পাটুরিয়া নৌরুট পারের অপেক্ষায় তিন শতাধিক ট্রাক
রামেক হাসপাতালে করোনা রোগীর মৃত্যু


বগুড়া-১, যশোর-৬ উপ-নির্বাচনের তদন্ত কমিটি গঠন ইসির
পায়ে পায়ে ৬৪ দিনে ৬৪ জেলা (পর্ব-৬৪)
বগুড়া-১, যশোর-৬ উপ-নির্বাচন: অনিয়মে জরিমানা ১ লাখ টাকা
করোনা: চট্টগ্রামে নতুন ১৬২ জনসহ মোট আক্রান্ত ১১১৯৩
ছোটপর্দায় আজকের খেলা