পদাতিকের একুশের অনুষ্ঠানে জিএমজির পৃষ্ঠপোষকতা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

পদাতিক নাট্য সংসদের সঙ্গে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের অনুষ্ঠানে পৃষ্ঠপোষকতা করেছে বেসরকারি বিমান পরিবহন সংস্থা জিএমজি এয়ারলাইন্স।

ঢাকা: পদাতিক নাট্য সংসদের সঙ্গে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের অনুষ্ঠানে পৃষ্ঠপোষকতা করেছে বেসরকারি বিমান পরিবহন সংস্থা জিএমজি এয়ারলাইন্স।

এ উপল্েয দিনব্যাপী “একুশে পদাতিক ত্রয়োদশ সাংস্কৃতিক সম্মেলন ২০১১” শিরোনামে এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পদাতিক নাট্য সংসদের আয়োজনে গত ২১ ফেব্রুয়ারি রাজধানীর রমনা বটমূলে এই অনুষ্ঠান হয়। অনুষ্ঠানে ভাষা সৈনিক ড. আহমদ রফিককে সম্মাননা প্রদান করা হয়।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক আ আ ম স আরেফিন সিদ্দিক প্রধান অতিথি এবং সম্মিলিত সাংস্কৃতিক জোটের সহ-সভাপতি জনাব গোলাম কুদ্দুস বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ।

পদাতিক নাট্য সংস্থার প্রধান সেলিম শামসুল হুদা চৌধুরীসহ দেশ বরণ্যে কবি, সাহিত্যিক, সাংবাদিক, লেখক, কলামিস্ট, গায়ক, নৃত্য শিল্পী  অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ।

জিএমজি এয়ারলাইন্সের হেড অব মার্কেটিং জনাব আসিফ আহমেদ এই অনুষ্ঠানে জিএমজির পৃষ্ঠপোষকতা প্রসঙ্গে বলেন, “একুশে ফেব্রুয়ারির চেতনায় উজ্জীবিত এই অনুষ্ঠানের সঙ্গে যুক্ত হতে পেরে জিএমজি এয়ারলাইন্স গর্ব বোধ করছে। দেশের আর্থ-সামাজিক উন্নয়নে জিএমজি সব সময়ই বেশ উৎসাহের সঙ্গে পৃষ্ঠপোষকতা করে আসছে। নতুন লোগো নিয়ে নতুনভাবে যাত্রা শুরুর পর জিএমজি এয়ারলাইন্স তার কৌশল এবং সমাজের প্রতি কর্পোরেট দায়বদ্ধতায় গুরুত্বপূর্ণ পরিবর্তন এনেছে।”

জিএমজি এয়ারলাইন্স ১৯৯৮ সালের ৬ এপ্রিল বাণিজ্যিকভাবে যাত্রা শুরু করে। অভ্যন্তরীণ রুটে ফাইট পরিচালনার মাধ্যমে যাত্রা শুরু করলেও ২০০৪ এর সেপ্টেম্বরে চট্টগ্রাম-কলকাতা রুটে ফাইট পরিচালনার মধ্য দিয়ে আন্তর্জাতিক আকাশে পদচারণা শুরু হয় জিএমজির। জিএমজি এয়ারলাইন্স বর্তমানে আটটি আন্তর্জাতিক রুট--কলকাতা, কুয়ালালামপুর, কাঠমা-ু, ব্যাংকক, জেদ্দা, রিয়াদ, করাচি ও দুবাই এবং পাঁচটি অভ্যন্তরীণ রুট-- চট্টগ্রাম, কক্সবাজার, ঢাকা, সিলেট এবং যশোরে নিয়মিত ফাইট পরিচালনা করে থাকে। খবর বিজ্ঞপ্তির।

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১১

Nagad
যমুনার পানি ফের বিপৎসীমার উপরে, প্লাবিত সিরাজগঞ্জ
করোনায় আক্রান্ত সিএমপির উপ-কমিশনার মিজান আর নেই
দেশে প্রথম আনার চাষ, সফল চুয়াডাঙ্গার মোকাররম
কাঁচা মরিচের দামে কৃষকের মুখে হাসি
পশু বিক্রি: ফেসবুক বেছে নিচ্ছেন প্রান্তিক খামারিরা


বেগমগঞ্জে ৩০ মেট্রিক টন গম জব্দ
করোনা উপসর্গ নিয়ে বিসিএসআইআর কর্মকর্তার মৃত্যু
সভাপতি পদে রাহুলকে চান কংগ্রেসের সাংসদরা
নালিতাবাড়ী-ঝিনাইগাতীতে ২৫ গ্রাম প্লাবিত
বিপিও উদ্যোক্তাদের বিনিয়োগের আহ্বান পলকের