php glass

রাজধানীতে ৪৬ লাখ টাকা ছিনতাই: ছিনতাইকারীদের গুলিতে নিহত ১

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

রাজধানীর বাড্ডা ও গেন্ডারিয়ায় তিনটি ছিনতাই সংঘটিত হয়েছে। এসব ঘটনায় একজনের মৃত্যু ও প্রায় ৪৬ লাখ টাকা ছিনতাই হয়েছে।

ঢাকা: রাজধানীর বাড্ডা ও গেন্ডারিয়ায় তিনটি ছিনতাই সংঘটিত হয়েছে। এসব ঘটনায় একজনের মৃত্যু ও প্রায় ৪৬ লাখ টাকা ছিনতাই হয়েছে।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বাংলানিউজকে জানান, দুপুর আড়াইটার দিকে উত্তর বাড্ডার চ/৯৭ এর সাতারকুল রাইচ এজেন্সির ব্যবস্থাপক শামসুল ইসলাম (৪৮) প্রায় ১৬ লাখ টাকা নিয়ে ইসলামী ব্যাংকের মধ্যবাড্ডা শাখায় জমা দেওয়ার জন্য যাওয়ার পথে ওই এলাকার রাজভোগ মিষ্টান্ন ভান্ডারের সামনে কয়েকজন ছিনতাইকারী তার গতিরোধ করে। এ সময় ছিনতাইকারীরা গুলি করে তার সাথে থাকা টাকা নিয়ে পালিয়ে যায়।

বাম বুকে গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বিকেল সোয়া চারটার তার মৃত্যু হয়।  এঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে ওসি জানান।

এর আগে দুপুর দুইটায় গেন্ডারিয়া থানাধীন দয়াগঞ্জ নতুন রাস্তা এলাকায় আবদুল হক নামের এক রেন্ট এ কার ব্যবসায়ীকে গুলি করে প্রায় ১৯ লাখ টাকা নিয়ে যায় ছিনতাকারীরা। বুকে গুলিবিদ্ধ অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি গেন্ডারিয়ার ৭৯/এ ডিস্ট্রিলারি রোড়ে বসবাস করেন।

এছাড়া রোববার ভোরে উত্তর বাড্ডায় সোহাগ নামে স্থানীয় এক ব্যক্তিকে ছিনতাইকারীরা চাপাতি দিয়ে কুপিয়ে তার সাথে থাকা টাকা পয়সা ছিনিয়ে নেয়।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১১

সাস্ট ক্লাবে প্রাণবন্ত পিঠা উৎসব
মানিকগঞ্জে শুরু হয়েছে বিজয় মেলা
১৪ ডিসেম্বর বান্দরবান মুক্ত দিবস
ব্রহ্মপুত্র নদ থেকে বৃদ্ধার মরদেহ উদ্ধার
বিক্ষোভের মুখে শিলং যাত্রা বাতিল অমিতের


বুদ্ধিজীবী হত্যাকাণ্ড
ইতিহাসের এই দিনে

বুদ্ধিজীবী হত্যাকাণ্ড

শহীদ বুদ্ধিজীবী দিবস শনিবার
পর্দা নামলো ১৫তম স্বল্পদৈর্ঘ্য ও মুক্ত চলচ্চিত্র উৎসবের
ধর্ষণে অন্তঃসত্ত্বা চতুর্থ শ্রেণির ছাত্রী হাসপাতালে
তামিম-পেরেরা জেতালেন মাশরাফির ঢাকাকে