php glass

ভোলায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৭ দোকান পুড়ে ছাই

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের তুলাতলী স্লুইস গেট এলাকায় রোববার সকালে ভয়াবহ এক অগ্নিকাণ্ডে ব্যবসায়ীদের ৭টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে।

ভোলা: ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের তুলাতলী স্লুইস গেট এলাকায় রোববার সকালে ভয়াবহ এক অগ্নিকাণ্ডে ব্যবসায়ীদের ৭টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে।

ভোলা ফায়ার সার্ভিসের একটি দল এক ঘণ্টা ধরে চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সম হয়। আগুনে ব্যবসায়ীদের প্রায় ১০ লাখ টাকার তি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

বিদ্যুতের শর্ট সার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত বলে জানা গেছে।

এবিষয়ে তিগ্রস্ত ব্যবসায়ীদের বরাত দিয়ে ভোলা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. সাহাবুদ্দিন বাংলানিউজকে জানান, রোববার সকাল ৬টার দিকে স্লুইস গেট বাজারের একটি দোকানে শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। এতে আগুন মুহূর্তের মধ্যে চারদিক ছড়িয়ে পড়লে ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক তৈরি হয়। খবর পেয়ে ভোলা ফায়ার সার্ভিসের একটি দল প্রায় ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে সকাল ৭টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সম হয়।

তিনি আরো জানান, আগুনে আলমগীর ও নকিবের ২টি চায়ের দোকান, সাহেদের একটি চালের দোকান, মনুর একটি কাপড়ের দোকান, রুবেলের একটি মুদি দোকান ও আরো একটি ওষুধের দোকান সম্পূর্ণ পুড়ে গেছে। এ ঘটনায় ব্যবসায়ীরা ১০ লাখ টাকার তির কথা দাবি করলেও সরকারি হিসাবে ৩ লাখ টাকার তালিকা করা হয়েছে বলে তিনি জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১১

ডিসি হিল সংস্কৃতিচর্চার জন্য উন্মুক্ত করার দাবি
বিশ্বকাপ নয়, আপাতত বিপিএল নিয়েই ভাবছেন সানি
ধরে নিয়ে যাওয়া ২ জেলেকে ফেরত দিলো বিএসএফ
মৌসুমের শুরুতেই ভোলায় জেঁকে বসেছে শীত
মঞ্চ প্রস্তুত, উদ্বোধনের অপেক্ষা


চিরনিদ্রায় শায়িত হলেন মাহফুজুর রহমান খান
ঢাকায় তেল-গ্যাস রক্ষা কমিটির মহাসমাবেশ ৩ এপ্রিল
সন্তানকে বাঁচাতে পারলেও মারা গেলেন বাবা
বরিশালে ই-নামজারি বিষয়ক কর্মশালা
বান্দরবান পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের বেহাল দশা