php glass

ঝিনাইদহে বখাটের জেল-জরিমানা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

মাদ্রাসা ছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে ঝিনাইদহে এক বখাটের এক মাস কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

ঝিনাইদহঃ মাদ্রাসা ছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে ঝিনাইদহে এক বখাটের এক মাস কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার রাত ১০টায় নির্বাহী ম্যজিস্ট্রেট সেলিম রেজা এ সাজা দেন। দণ্ডপ্রাপ্ত আশরাফুল ইসলাম ঝিনাইদহ সদর উপজেলার আসান্নগর গ্রামের ইউনুস আলীর ছেলে।

স্থানীয় বংকিরা পুলিশ ক্যম্পের ইনচার্জ কাজী বায়োজিদ আহম্মেদ বাংলানিউজকে জানান শনিবার সকাল ১০টার দিকে আসান্নগর মহিলা দাখিল মাদ্রাসার নবম শ্রেনীর ছাত্রী রিয়া খাতুনকে বখাটে আশরাফুল উত্ত্যক্ত করে। রিয়া এ ঘটনার প্রতিবাদ করলে তাকে মারধর করা হয়।
 
তিনি আরো জানান, বিষয়টি গ্রাম্য শালিসে দুপুরে মিমাংসা করার পর শনিবার রাত ৮টার দিকে বখাটে আশরাফুল মেয়েটির বাড়ি গিয়ে আবারও হুমকি দেয়। বিষয়টি নিকটস্থ বংকিরা পুলিশ ক্যম্পে জানানো হলে পুলিশ বখাটে আশরাফুলকে গ্রেপ্তার করে ঝিনাইদহ সদর থানায় নিয়ে আসে।

সেখানে নির্বাহী ম্যজিস্ট্রেট ভ্রাম্যমাণ আদালত বসিয়ে মেয়ের মা, বান্ধবী ও মাদ্রাসা অধ্যরে স্যা প্রমাণ শেষে এই রায় ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ০৪০০ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১১

৮ হাজার ইয়াবাসহ দুইজন গ্রেফতার
শাজাহান খানের বক্তব্যে সরকার বিপদে পরবে না: কাদের
লঙ্কানদের হারিয়ে সৌম্য-শান্তদের স্বর্ণ জয়
গ্রামীণ জনগোষ্ঠীর ডিজিটাল সেবায় জিপি-সৃজনী-ফেরাটম গ্রুপ
কমলগঞ্জে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু


রাজস্থান রাজপরিবারের আপত্তির মুখে ‘পানিপথ’
জঙ্গিবাদ প্রতিরোধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে: স্পিকার
ধনী পরিবারের সন্তানরা কেন হিযবুতের টার্গেট?
‘অজয় রায় ছিলেন মুক্তচিন্তার জগতের উজ্জ্বল নক্ষত্র’
তিন দিন পর মুক্ত হলো লক্ষ্মীপেঁচা