php glass

চট্টগ্রামে শতাধিক মোবাইল সেট,ল্যাপটপসহ দুই চোর গ্রেপ্তার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

চট্টগ্রামে মোবাইল ও ল্যাপটপ চোর চক্রের অন্যতম হোতাসহ দুই চোরকে গ্রেপ্তার করেছে পুলিশ।  এসময় তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে আগ্রাবাদের সিঙ্গাপুর মার্কেটের একটি  দোকান থেকে একটি ল্যাপটপ ও বিভিন্ন সময়ে চুরি হওয়া বিভিন্ন মডেলের শতাধিক  মোবাইল সেট উদ্ধার করে কোতয়ালী থানা পুলিশ।

চট্টগ্রামঃ চট্টগ্রামে মোবাইল ও ল্যাপটপ চোর চক্রের অন্যতম হোতাসহ দুই চোরকে গ্রেপ্তার করেছে পুলিশ।  এসময় তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে আগ্রাবাদের সিঙ্গাপুর মার্কেটের একটি  দোকান থেকে একটি ল্যাপটপ ও বিভিন্ন সময়ে চুরি হওয়া বিভিন্ন মডেলের শতাধিক  মোবাইল সেট উদ্ধার করে কোতয়ালী থানা পুলিশ।

গ্রেপ্তার দুই চোর হলো দলনেতা রহমতউল্লাহ (৪০) এবং চোরাই পন্যের বিক্রেতা ছমিউদ্দিন (৪৫)।

শুক্রবার রাতে দুই চোরকে গেপ্তারের পর ছমিউদ্দিনের দোকান থেকে চোরাই শতাধিক মোবাইল সেট  উদ্ধার করা হয়।

 কোতয়ালী থানার উপ-পরিদর্শক সদীপ দাশ বাংলানিউজকে জানান , গ্রেপ্তারকৃতরা  সংঘবদ্ধ চোর দলের সক্রিয় সদস্য। তারা চট্টগ্রাম মহানগীর বিভিন্ন অফিসে রক্ষিত মূল্যবান জিনিসপত্র চুরির পাশাপাশি বিভিন্ন  কম্পিউটার ও মোবাইল দোকানকে টার্গেট করে এবং  রাতের অন্ধকারে কখনো গ্রিল কেটে কখনো বা তালা ভেঙ্গে মূল্যবান মালামাল চুরি করে । এরপর  চোরাই মালামাল বিভিন্ন দালালের মাধ্যমে দেশের বিভিন্ন স্থানে বিক্রি করে।  

পুলিশ জানায় গত ২ ফেব্রুয়ারি আগ্রাবাদে চৌধুরী  টেলিকম নামে একটি প্রতিষ্ঠান থেকে  আড়াই লাখ টাকা  দামের ল্যাপটপ ও মোবাইল চুরি  যাওয়ার পর এ ঘটনায় মালিক আনিছুর রহমান চৌধুরী মামলা দায়ের করেন।  এর পরিপ্রেক্ষিতে পুলিশ কমিশনারের নির্দেশে  কোতয়ালী  ও ডবলমুরিং থানার তিন উপ-পরিদর্শকের সমন্বয়ে চোরদের গ্রেপ্তার এবং  মালামাল উদ্ধারে একটি টিম গঠন করা হয় ।  এই টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে দলনেতা রহমতউল্লাহ এবং ছমিউদ্দিনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

এর মধ্যে চোর দলের নেতা রহমত উল্লাহকে (৪০) আনিছুর রহমানের চুরি  হওয়া দু’টি মোবাইলসহ সিঙ্গাপুর মার্কেট এলাকা থেকে  গ্রেফতার করা হয়।

পরবর্তীতে গ্রেপ্তার  ছমিউদ্দিনের দেওয়া তথ্যের ভিত্তিতে তার চাচাত বোনের  জামাই কাজী মোঃ গোল্ডেনে’র কাছ  (১৯) থেকে এইচ পি ল্যাপটপটি জব্ধ করে। সে  ছমি উদ্দিন এর কাছ থেকে ১৫ হাজার টাকায় ল্যাপটপটি কিনেছে বলে দাবি করে।

 বাংলাদেশ সময়: ০৩১০ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১১

একই কারখানায় ২ বছরে তিন বার আগুন
সু চির অস্বীকার: রোহিঙ্গারা বললেন ‘মিথ্যুক’
সোলায়মানের পদত্যাগ নিয়ে জামায়াতে তোলপাড়
রাজশাহীর মধ্য শহর থেকে বাস টার্মিনাল সরবে আগামী বছর
স্মার্ট রেফ্রিজারেটরের বিজ্ঞাপনে মাশরাফি


নেপিদোতে বাংলাদেশ-মিয়ানমার সেনাপ্রধানদের বৈঠক
এবার রাজ্যসভায়ও পাস হলো ‘বিতর্কিত’ নাগরিকত্ব সংশোধনী বিল
আগুনের সূত্রপাত ‘গ্যাস রুমে’, নেভাতে গিয়েই দগ্ধ শ্রমিকরা
বর্জ্য ব্যবস্থাপনা কার্যক্রম উদ্বোধন করলেন মেয়র আতিকুল
মেডিক্যাল বোর্ডের রিপোর্ট কোর্টে, শুনানি বৃহস্পতিবার