php glass

ঢাবির ফজলুল হক হলের সামনে গুলি করে মোটর সাইকেল ছিনতাই

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় শনিবার রাতে ছিনতাইকারীরা এক ব্যবসায়ীকে গুলি করে মোটর সাইকেল ছিনিয়ে নিয়েছে। আহত মো. আরমান ইসলামপুরের কাপড় ব্যবসায়ী বলে থানা সূত্রে জানা গেছে। তার পিতার নাম আব্দুস সালাম। আরমানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় শনিবার রাতে ছিনতাইকারীরা এক ব্যবসায়ীকে গুলি করে মোটর সাইকেল ছিনিয়ে নিয়েছে।

আহত মো. আরমান ইসলামপুরের কাপড় ব্যবসায়ী বলে থানা সূত্রে জানা গেছে। তার পিতার নাম আব্দুস সালাম। আরমানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন আরমানের বরাত দিয়ে শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মহসীন বাংলানিউজকে জানান, শনিবার রাত সোয়া ১০টায়  কাজ শেষে আরমান রাজধানীর গাউসিয়া মার্কেট থেকে মোটর সাইকেলযোগে কেরানীগঞ্জের পূর্ব চড়াইল এলাকার নিজ বাসায় ফিরছিলেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক মুসলিম হলের প্রধান গেটের বিপরীত পাশে অপর একটি মোটর সাইকেলযোগে তিনজন অজ্ঞাতনামা ছিনতাইকারি পথরোধ করে তার বাহনটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা চালায়।

এ সময় আরমান বাধা দিলে ছিনতাইকারীরা তার বাম পায়ে গুলি করে মোটর সাইকেলটি (চট্ট মেট্রো ল- ১১-৬৭১০) নিয়ে পালিয়ে যায়। পরে আশেপাশের লোকজন আরমানকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

উল্লেখ্য বিশ্বকাপ ক্রিকেট-২০১১ উপলক্ষে রাজধানীকে কঠোর নিরাপত্তার চাদরে ঢেকে ফেলা হলেও ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় দুইদিনের মাথায় এটি দ্বিতীয় ঘটনা।

গত বৃহস্পতিবার প্রকৌশল বিশ্ববিদ্যালয় জামে মসজিদের সামনে একই কায়দায় আরেক ব্যবসায়ীকে গুলি করে মোটর সাইকেল ছিনতাই করা হয়।

বাংলাদেশ সময় ১১৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১১

‘অজয় রায় আমাদের জন্য পথ তৈরি করেছিলেন’
জাতীয় কৃষক পার্টির সভাপতি সাহিদুর, সম্পাদক লিয়াকত 
বিডিওয়াইইএ’র বার্ষিক সাধারণ সভা
৮ হাজার ইয়াবাসহ দুইজন গ্রেফতার
শাজাহান খানের বক্তব্যে সরকার বিপদে পরবে না: কাদের


লঙ্কানদের হারিয়ে সৌম্য-শান্তদের স্বর্ণ জয়
গ্রামীণ জনগোষ্ঠীর ডিজিটাল সেবায় জিপি-সৃজনী-ফেরাটম গ্রুপ
কমলগঞ্জে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু
রাজস্থান রাজপরিবারের আপত্তির মুখে ‘পানিপথ’
জঙ্গিবাদ প্রতিরোধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে: স্পিকার