php glass

মিরপুরে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র আহত, সড়ক অবরোধ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

রাজধানীর মিরপুরে শনিবার সকালে সড়ক দুর্ঘটনায় এক স্কুলছাত্র আহত হওয়ার ঘটনায় আধা ঘণ্টা সড়ক অবরোধ করে রাখে জনতা। পরে পুলিশের হস্তক্ষেপে অবরোধ তুলে নেয় তারা।

ঢাকা: রাজধানীর মিরপুরে শনিবার সকালে সড়ক দুর্ঘটনায় এক স্কুলছাত্র আহত হওয়ার ঘটনায় আধা ঘণ্টা সড়ক অবরোধ করে রাখে জনতা। পরে পুলিশের হস্তক্ষেপে অবরোধ তুলে নেয় তারা।

কাজীপাড়ার রোকেয়া সরণিতে এ ঘটনা ঘটে।

মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াজেদ আলি বাংলানিউজকে জানান, সকাল সোয়া আটটার দিকে মনিপুর স্কুলের শেওড়াপাড়া শাখার এক শিক্ষার্থী এবং তার অভিভাবক একটি গাড়ির ধাক্কায় আহত হন।

এ ঘটনার পরপরই স্থানীয় লোকজন ফুট ওভারব্রিজ ও স্পিড ব্রেকারের দাবিতে সড়ক অবরোধ করে এবং বিক্ষোভ শুরু করে। এতে সড়কের উভয় পাশে যান চলাচল বন্ধ হয়ে যায়।

পরে পুলিশ গিয়ে ফুট ওভারব্রিজ ও স্পিড ব্রেকারের দাবি যথাযথ কর্তৃপকে জানানোর আশ্বাস দিলে জনতা অবরোধ প্রত্যাহার করে এবং সকাল সকাল নয়টা থেকে সড়কে গাড়ি চলাচল স্বাভাবিক হয় বলে জানান ওসি ওয়াজেদ।

তবে আহত শিক্ষার্থী ও অভিভাবকের পরিচয় পাওয়া যায়নি জানিয়ে ওসি বলেন, স্কুলছাত্রটি হাতে আঘাত পাওয়ার পরপরই তাকে স্থানীয় এক্সিম ব্যাংক হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৪৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১১

সাস্ট ক্লাবে প্রাণবন্ত পিঠা উৎসব
মানিকগঞ্জে শুরু হয়েছে বিজয় মেলা
১৪ ডিসেম্বর বান্দরবান মুক্ত দিবস
ব্রহ্মপুত্র নদ থেকে বৃদ্ধার মরদেহ উদ্ধার
বিক্ষোভের মুখে শিলং যাত্রা বাতিল অমিতের


বুদ্ধিজীবী হত্যাকাণ্ড
ইতিহাসের এই দিনে

বুদ্ধিজীবী হত্যাকাণ্ড

শহীদ বুদ্ধিজীবী দিবস শনিবার
পর্দা নামলো ১৫তম স্বল্পদৈর্ঘ্য ও মুক্ত চলচ্চিত্র উৎসবের
ধর্ষণে অন্তঃসত্ত্বা চতুর্থ শ্রেণির ছাত্রী হাসপাতালে
তামিম-পেরেরা জেতালেন মাশরাফির ঢাকাকে