php glass

সুন্দরবনের নদী থেকে জেলের লাশ উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

সুন্দরবনের কাছের একটি নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হওয়ার ৫ দিন পর আরশাদ আলী গাজী (২৯) নামের এক জেলের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কৈখালী ইউনিয়নের গোনা গ্রামের আব্দুল গফুর গাজীর ছেলে।

সাতক্ষীরা: সুন্দরবনের কাছের একটি নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হওয়ার ৫ দিন পর আরশাদ আলী গাজী (২৯) নামের এক জেলের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কৈখালী ইউনিয়নের গোনা গ্রামের আব্দুল গফুর গাজীর ছেলে।

শুক্রবার সন্ধায় সুন্দরবনের কালিন্দী নদী থেকে ভাসমান অবস্থায় তার অর্ধ-গলিত লাশ উদ্ধার করা হয়।

শ্যামনগর থানার পরিদর্শক (তদন্ত) আব্দুস সামাদ জানান, আরশাদ গাজী গত ৫/৬ দিন পূর্বে সুন্দরবনে মাছ ধরতে যায়। এর দুইদিন পর থেকে আরশাদের সঙ্গে থাকা অন্য জেলেরা তাকে খুজে না পওয়ায় বিষয়টি তার পরিবার জানায়।

এব্যাপারে শুক্রবার সকালে নিহতের ভাই আনোয়ার গাজী শ্যামনগর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। বিকেলে সুন্দরবনের ভারতীয় সীমান্ত এলাকা থেকে একটি ভাসমান লাশ বাংলাদেশের সীমান্তে আসতে দেখে জেলেরা পুলিশকে খবর দেয়। পুলিশ সন্ধ্যায় লাশটি সুন্দরবনের কালিন্দী নদীর দরমুচখালী এলাকা থেকে উদ্ধার করে।

শ্যামনগর থানার উপ-পরিদর্শক এমদাদ হোসেন জানান, রাত সাড়ে ১১ টায় লাশটি থানায় নিয়ে আসা হয়েছে। লাশটি অর্ধ গলিত অবস্থায় নদী থেকে উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য শনিবার সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ০১২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১১

সড়ক অপসারণ ইউএনওর নেতৃত্বে
গাজীপুরে ডায়রিয়ার প্রকোপ, একজনের মৃত্যু 
এআরএফের সভাপতি আশরাফ আলী, সাধারণ সম্পাদক মাকসুদুল হাসান
বড় জয়ে মুশফিকদের শুভ সূচনা 
আত্মহত্যা করতে চেয়েছিলেন নেহা কাক্কর


দেশের অষ্টম শক্তিশালী ব্র্যান্ড স্বপ্ন
এবার শুরু হবে এক দফার আন্দোলন: মিনু
পরীক্ষামূলক চালু হলো ঢাকা-সিকিম বাস সার্ভিস
টেকনাফে পাল্টাপাল্টি ছুরিকাঘাতে জামাই-শাশুড়ি খুন
ময়মনসিংহে ককটেল বিস্ফোরণে আহত ১০