php glass

মান্দায় ইউএনও পেটালেন পিকআপ ভ্যানচালক-মালিককে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

নওগাঁর মান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা মুন্সি মনিরুজ্জামানের বিরুদ্ধে এক পিকআপ ভ্যানের চালক ও মালিককে মারপিট করার অভিযোগ আনা হয়েছে।

নওগাঁ: নওগাঁর মান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা মুন্সি মনিরুজ্জামানের বিরুদ্ধে এক পিকআপ ভ্যানের চালক ও মালিককে মারপিট করার অভিযোগ আনা হয়েছে।

উপজেলার খাগড়াপাড়া গ্রামের নুরুল ইসলাম মণ্ডলের ছেলে ড্রাইভার আজাদ আলী শুক্রবার নওগাঁ জেলা প্রশাসক ও বিভিন্ন সংস্থার ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে লিখিত অভিযোগ দায়ের করেন যে, বৃহস্পতিবার সকালে তিনি তার একটি পিকআপ ভ্যান নিয়ে (ঢাকা মেট্রো-ন ১৪৭০৩১) মান্দা থেকে নওগাঁ যাওয়ার  পথে ফেরিঘাট এলাহী বক্সের গ্যারেজের কাছে পৌঁছালে পেছন দিক থেকে মান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়ি আসে।

তিনি জানান, সাইড দিলেও ইউএনওর গাড়িটি ওভারটেক করার সময় তার গাড়িকে ধাক্কা দেয়। এতে উল্টো ইউএনও মুন্সি মনিরুজ্জামান ও ড্রাইভার রেজাউল গাড়ি থেকে নেমে এসে তার গাড়িতে থাকা লাঠি দিয়ে ড্রাইভার আজাদকে মারপিট করতে থাকেন। গাড়িতে থাকা মালিক ফজলুর রহমান বাঁচাতে ছুটে আসলে তাকেও বেদম মারপিট করা হয়। এসময় ইউএনও-র ফোন পেয়ে মান্দা থানার এসআই আকবর ঘটনাস্থলে এসে বিষয়টি মীমাংসা করার চেষ্টা করেন। পরে আহত ড্রাইভার ও গাড়ির মালিক স্থানীয়ভাবে চিকিৎসা নেন।

এ ঘটনায় আজাদ শুক্রবার রাতে মান্দা থানায় লিখিত অভিযোগ দায়ের করতে গেলে পুলিশ তার অভিযোগ গ্রহণ করতে অস্বীকার করে উল্টো তাকেই ফাঁসিয়ে দেওয়ার হুমকি দেয় বলেও তিনি অভিযোগ করেন।

আজাদ অভিযোগ করেন যে, ঘটনার সময় মান্দা ইউএনও-র নিয়োগপ্রাপ্ত ড্রাইভারের বদলে একজন মালী গাড়িটি চালাচ্ছিল। তিনি উপজেলার বড়পই গ্রামের নমির উদ্দিনের ছেলে রেজাউল ইসলাম। তার ড্রাইভিং লাইসেন্সও নেই।

এ ব্যাপারে রাতে মোবাইল ফোনে মান্দা ইউএনও মুন্সি মনিরুজ্জামানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বাংলানিউজকে জানান, ঘটনার জন্য পিকআপের চালকই দায়ী। তিনি ঘটনার সময় পিকআপের কাগজপত্র দেখতে চাইলে তা দেখাতে পারেনি।

তিনি জানান, তার নিয়োগ করা ড্রাইভার তার জীবনের ক্ষতি করতে পারে এ আশঙ্কায় প্রায় ২ বছর আগে তিনি জেলা প্রশাসকের অনুমতি নিয়ে মাস্টাররোল কর্মচারীকে দিয়ে গাড়ি চালিয়ে নিচ্ছেন।

অভিযোগ গ্রহণ না করা প্রসঙ্গে মান্দা থানার ইন্সপেক্টর-তদন্ত এনামুল হকের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ইউএনওর বিরুদ্ধে কেউ অভিযোগ দায়ের করতে এসেছিলেন কিনা তিনি তা জানেন না।

ঘটনাটি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

বাংলাদেশ সময়: ২২১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১১

৭ ডিসেম্বর শেরপুর মুক্ত দিবস
রোটারি ইন্টারন্যাশনালের টিআরএফ সেমিনার
৭ ডিসেম্বর নালিতাবাড়ী মুক্ত দিবস
হোয়াটস অ্যাপ আইডি হারাচ্ছেন কাশ্মীরের ব্যবহারকারী
কজনা’র সভাপতি অলোক বসু-সম্পাদক অনিমেষ কর


জাতীয় বিচার বিভাগীয় সম্মেলন শনিবার
আদালতে বিএনপিপন্থি আইনজীবীদের হট্টগোল, টেলিপ্যাবের নিন্দা
বিপ্লবী বাঘা যতীনের জন্ম
ইতিহাসের এই দিনে

বিপ্লবী বাঘা যতীনের জন্ম

নোয়াখালীতে মোটরসাইকেলের ধাক্কায় পথচারী নিহত
শাহ আমানতে ২১৬ কার্টন সিগারেট উদ্ধার